Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Birth Chart

২০২১ সালে এই রাশিগুলির সম্পত্তি বৃদ্ধি এবং ধন প্রাপ্তির যোগ রয়েছে

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২৩:৫১
Share: Save:

পুরনো বছরকে পিছনে ফেলে এগিয়ে চলতে হবে নতুন বছরের দিকে। নতুন বছরে উন্নতি ও সুস্থ জীবন যাপন করার উদ্দেশ্য প্রায় সব মানুষের মধ্যেই রয়েছে। পুরনো বছরের স্মৃতি যেমনই হোক না কেন নতুন বছর যেন থাকে প্রাণবন্ত ও শান্তিময়। মানুষের জীবন কোনও সময় খুবই ভাল আবার কোনও সময় খারাপ। কখনওই সর্বদা ভাল আবার সর্বদা মন্দ চলতে পারে না। তবে আমাদের আগামী দিনগুলো কেমন যাবে তার কিছুটা হলেও বলা যেতে পারে জ্যোতিষের ওপর নির্ভর করে। ২০২১ সালে কিছু রাশির ওপর রয়েছে ধন-সম্পত্তি প্রাপ্তি যোগ।

দেখে নেওয়া যাক সেই রাশিগুলো কী কী—

তুলা

২০২১ সাল অর্থাৎ নতুন বছরটি তুলা রাশির জন্য অত্যন্ত শুভ বছর। বছরের মাঝামাঝি সময় থেকে শুরু করে শেষের দিক পর্যন্ত ধন-সম্পত্তি বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। কর্ম পরিবর্তন করতে পারলে উন্নতি বেশি পরিমাণে হবে। খরচ অল্প বাড়লেও খুব একটা সমস্যা হবে না। কোনও কিছু দেওয়া নেওয়া করা এ বছর ঠিক হবে না। এ বছর একটু চেষ্টা করলেই ঋণ শোধ হতে পারে। নতুন বছরে আয়ের নতুন সুযোগ আসতে পারে।

আরও পড়ুন: ২০২১ সালে কোন রাশির দুর্দান্ত বিবাহ যোগ রয়েছে জেনে নিন

বৃষ

২০২১ সালের শুরু থেকেই প্রবল উন্নতি যোগ দেখা যাচ্ছে বৃষ রাশির। নতুন কিছু করার ইচ্ছা যেমন থাকবে তা এই বছর ফলপ্রসূও হবে। বছরের মাঝখানে উন্নতি হবে খুব দ্রুত। নতুন বছরে যে সব ছোটখাটো সমস্যা রয়েছে তার সমাধানও হবে খুব সহজেই। এই বছর নতুন কোনও ব্যবসা অবশ্যই শুরু করতে পারেন বৃষ রাশির জাতকরা।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির ২০২১ সালের প্রথম দিক খুব একটা ভাল না গেলেও বছরের মাঝামাঝি থেকে পরিবর্তন হতে দেখা যাবে। নতুন কাজের চেষ্টা করা যেতে পারে। তবে কোনও কিছু বিনিয়োগের চিন্তা থাকলে খুবই সতর্ক থাকতে হবে। এ বছর কাজের চাপ থাকলেও সম্পত্তি বৃদ্ধি হবে দারুণ ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE