Advertisement
২৫ এপ্রিল ২০২৪

রাশি অনুযায়ী দেখে নিন নিজের সম্বন্ধে এগুলো জানতেন কি না (শেষ অংশ)

আপনি এত দিন নিজের সম্বন্ধে কন্যা চিহ্নে জন্মাবার জন্য জেনেছেন যে আপনি এক জন কঠোর পরিশ্রমী, কাজে নিষ্ঠাবান, বিশ্লেষণপ্রিয়, সব কিছুর ডিটেলে যেতে চান ও ভয়ঙ্কর বাস্তববাদী।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৯ ০০:০৫
Share: Save:

সিংহ (২২ জুলাই থেকে ২২ অগস্ট): এই সময়ে জন্মাবার জন্য আপনি নিজের সম্বন্ধে অনেক কিছুই জানেন। যেমন, আপনি এক জন সৃষ্টিশীল চেতনার মানুষ, প্যাসনেট লাভার, আপনার কাছে আত্মমর্যাদা বা আত্মসম্মান অন্য সব কিছুর থেকে মহামূল্যবান। কিন্তু আপনি এখনও জানেন না, আপনার মধ্যে এমন গুণ আছে বা শোম্যানশিপ আছে যার সাহায্যে ক্রেতারা আপনার কথায় মুহূর্তে মুগ্ধ হয়ে যান। আপনি কিন্তু আপনার এই শক্তিকে কাজে লাগিয়ে অবসর সময়ে সেলসম্যান হিসেবে বাড়তি আয় করতে পারেন।
কন্যা (২২ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): আপনি এত দিন নিজের সম্বন্ধে কন্যা চিহ্নে জন্মাবার জন্য জেনেছেন যে আপনি এক জন কঠোর পরিশ্রমী, কাজে নিষ্ঠাবান, বিশ্লেষণপ্রিয়, সব কিছুর ডিটেলে যেতে চান ও ভয়ঙ্কর বাস্তববাদী। অথচ আপনি নিজের সম্বন্ধে এখনও ভাল ভাবে জানেননি যে স্কুলজীবনে ক্লাসে যারা ফার্স্ট, সেকেন্ড, থার্ড বা ফোর্থ হয় তাদের বেশির ভাগই আপনি যে সময়ে জন্মেছে সেই কন্যা চিহ্নে জন্মে থাকে।
তুলা (২২ সেপ্টেম্বর থেকে ২৩ অক্টোবর): আপনি নানা ভাবে আপনার নিজের সম্বন্ধে জেনেছেন যে আপনি সত্যকারের পরোপকারী, সামাজিক, সোশ্যাল ওয়ার্কার, সুন্দর মনের অধিকারী, ঝগড়াঝাটি একদম পছন্দ করেন না। কিন্তু এই খবরটি আপনার সম্বন্ধে একদম জানা নেই যে ১২টি রাশির মধ্যে তুলা সুন্দরতম রাশি আর আপনি যখন হাসেন তখন আপনার গালে টোল পড়ে।
বৃশ্চিক (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর): এই সময়ে জন্মগ্রহণ করার জন্য আপনি নিজের সম্বন্ধে এই কথাগুলি অনেক বার শুনে থাকবেন যে আপনি ভীষণ ভাবে ভাবাবেগ সম্পন্ন, জীবনের সব দিককেই আপনি নিজের মধ্যে টেনে নেন এবং বিশেষ ভাবে অনুভব করে থাকেন, প্রবল যৌন আবেদন আপনার মধ্যে আছে। কিন্তু এত কিছু সত্ত্বেও আপনি নিজের সম্বন্ধে এই খবরটি জানেন না যে সব কিছুর মধ্যে জড়িয়ে থেকেও আপনি একটি দূরত্ব বজায় রাখেন আপনার মনের অজান্তেই। সেই অর্থে আপনি কিন্তু জন্ম থেকেই একাকী।

আরও পড়ুন: রাশি অনুযায়ী দেখে নিন নিজের সম্বন্ধে এগুলো জানতেন কি না (প্রথম অংশ)

ধনু (২১ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): এই সময়ে জন্মাবার জন্য নিজের সম্বন্ধে জানেন যে আপনি উদার, আদর্শবাদী, ঘরের থেকে বাইরের জীবনই আপনাকে আকর্ষণ করে বেশি। কিন্তু আপনি জানেন কি যে আপনার মুখের আকৃতি হচ্ছে ডিম্বাকার। এর কারণ হিসেবে বলা হয়ে থাকে, ধনু অশ্বের অধিপতি আর অশ্বের মুখ লম্বা, তাই ধনুর জাতক/জাতিকার মুখের আকৃতি লম্বাকার ওভাল সেফের মতো।
মকর (২১ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি): এই সময়ে জন্মাবার জন্য আপনি জেনেছেন যে আপনি কর্তব্যপরায়ণ, শৃঙ্খলাপরায়ণ, নিষ্ঠাবান ও কঠোর পরিশ্রমী। কিন্তু আপনার সম্বন্ধে এখনও শোনেননি যে আপনার মতো বেশি বয়সে যৌবন ধরে রেখেছে এমন ১২টি রাশির মধ্যে আপনার সমকক্ষ আর কোনও রাশি নেই। মকরকে ‘অ্যান্টি এজিং’ চিহ্ন বলে অভিহিত করা হয়ে থাকে। যতই এদের বয়স বাড়ে ততই এদের চেহারা সুন্দর হতে থাকে। বেশি বয়সে যুবকের মতো দেখায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Horoscope Sunshine Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE