Advertisement
১৬ এপ্রিল ২০২৪

লাফিং বুদ্ধর মূর্তি কোথায় রাখা উচিত নয় জানেন?

বাড়িতে সুখ কে না চায়। কিন্তু আমাদের নিজেদের সামান্য কিছু ভুলে বা কোনও জিনিসের সামান্য কিছু অদলবদলে পাল্টে যেতে পারে অনেক কিছুই। দেখে নেওয়া যাক কী কী উপায় তা করা যেতে পারে

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

বাড়িতে সুখ কে না চায়। কিন্তু আমাদের নিজেদের সামান্য কিছু ভুলে বা কোনও জিনিসের সামান্য কিছু অদলবদলে পাল্টে যেতে পারে অনেক কিছুই। দেখে নেওয়া যাক কী কী উপায় তা করা যেতে পারে-

১। পাশ্চাত্য দেশগুলির পরম্পরা অনুসারে লাভ বার্ডস প্রেম এবং রোমান্সের প্রতীক। আবার চিনা সংস্কৃতি অনুযায়ী ম্যান্ডারিন হাঁসের জোড়া নববিবাহিতদের মধ্যে ভালবাসা ও রোমান্সের প্রতীক। এদের বাড়ির শয়নকক্ষের দক্ষিণ-পশ্চিম কোণে রাখা যেতে পারে। কারণ এই কোণটি পারস্পরিক সম্বন্ধ এবং রোমান্সের ক্ষেত্র।

২। বিবাহ করতে ইচ্ছুক ব্যক্তিরা এই হাঁসের ছবি শয়নকক্ষে টাঙাতে পারেন। কিন্তু লক্ষ্য রাখবেন, হাঁস যেন একজোড়াই হয়। একটি বা তিনটি হাঁস রাখলে বিরূপ ফল হতে পারে। একটি হাঁস থাকলে আপনি একা হয়ে যেতে পারেন। আবার তিনটি হাঁস রাখলে আপনার বৈবাহিক জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশের সম্ভাবনা থাকতে পারে।

আরও পড়ুন: অন্যের সঙ্গে কেমন ভাবে কথা বলেন? বলে দেবে জন্মছক

৩। বাড়ির দক্ষিণ-পশ্চিম দিক ভালবাসা, রোমান্সের সঙ্গে সম্পর্কযু্ক্ত। এই ক্ষেত্রে শক্তি বাড়ানোর জন্য ২টো আসল ক্রিস্টাল বল রাখা যেতে পারে। এই বলের সঙ্গে যুক্ত নেতিবাচক শক্তি দূর করার জন্য অন্ততপক্ষে এক সপ্তাহ নুন জলে ডুবিয়ে রাখা উচিত।

৪। বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণে ক্রিম রঙের চিনা মাটির ফুলদানিতে হলুদ রঙের ফুল রাখুন। এতে পজিটিভ এনার্জি বৃদ্ধি পাবে।

৫। ধন-সম্পত্তির জন্য লাফিং বুদ্ধর মূর্তি রাখতে পারেন। মুখ্য দ্বারের সামনে ৩০ ইঞ্চি উচ্চতায় একে রাখা উচিত। এই ভাবে বাড়িতে প্রবেশকারী শক্তিকে অভিনন্দন জানান। যদি কোনও কারণে, সেই স্থানে মূর্তি রাখা সম্ভব না হয়, তা হলে পাশের টেবিলে অথবা কোণায় রাখা যেতে পারে। কিন্তু লাফিং বুদ্ধর মুখ মূল দরজার দিকেই থাকতে হবে। শয়নকক্ষে অথবা খাবার ঘরে লাফিং বুদ্ধর মূর্তি রাখতে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Laughing buddha Buddha Home Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE