Advertisement
১৯ এপ্রিল ২০২৪
money

অর্থ বৃদ্ধি করতে করে ফেলুন এই সহজ কিছু টোটকা

আমরা সকলেই চাই যেন আমাদের অর্থের পরিমাণ বৃদ্ধি পায়। অর্থ বৃদ্ধির বিশেষ কিছু উপায় রয়েছে যা সঠিক নিয়মে করতে পারলে খুবই উপকার পাওয়া যাবে।

অর্থ বৃদ্ধির বিশেষ কিছু উপায় রয়েছে

অর্থ বৃদ্ধির বিশেষ কিছু উপায় রয়েছে

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ০৭:৫২
Share: Save:

উপার্জন, খরচ এবং সঞ্চয়— এই তিনটি সত্য আমাদের প্রত্যেক দিনের জীবনের একটা অংশ বিশেষ। প্রতি দিন অর্থ যেমন খরচ হয় ঠিক তেমনই অর্থ সঞ্চয় করাও খুব জরুরি। সঞ্চয় না করলে ভবিষ্যতে হয়তো আমাদের বিপদে পড়তে হতে পারে। আমরা সকলেই চাই যেন আমাদের অর্থের পরিমাণ বৃদ্ধি পায়। অর্থ বৃদ্ধির বিশেষ কিছু উপায় রয়েছে যা সঠিক নিয়মে করতে পারলে খুবই উপকার পাওয়া যাবে।

উপায়গুলো দেখে নেওয়া যাক—

• এক রকম কাঁচা হলুদ পাওয়া যায় যার খোসাটা হয় একটু কালো। কিছুটা সেই রকম হলুদ ঠাকুরের স্থানে রেখে রোজ ধূপ দীপ দেখিয়ে পুজো করুন এবং মনস্কামনা জানান।

• যে কোনও ভাল তিথির বৃহস্পতিবার থেকে এই টোটকাটি শুরু করতে হবে। বৃহস্পতিবার বিবাহিত মহিলাদের সাজের ৫ বা ৭ রকম জিনিস একটা হলুদ কাপড়ে মুড়ে এক নিশ্বাসে দান করুন। দান করার সময় মনস্কামনা বলতে হবে। পর পর ৫টা বৃহস্পতিবার এই কাজ করলে খুব ভাল ফল পাওয়া যাবে।

• অর্থ বৃদ্ধির জন্য যে কোনও সোমবার শিবমন্দিরে কিছু সাদা জিনিস দান করুন। দান করার সময় মনস্কামনা বলুন।

• দিনের শেষে কাজ সম্পূর্ণ করে বাড়ি ফেরার সময় অবশ্যই নিজের সাধ্য মতো কিছু খাবার বা সংসারের কোনও জিনিস কিনে নিয়ে বাড়ি আসুন। এটি ধন সম্পত্তি বৃদ্ধি করতে সাহায্য করে।

• প্রতি দিন অল্প কিছু টাকা এক জায়গায় জমাতে থাকুন এবং মাসের যে কোনও একটি ভাল তিথিতে সেই টাকা ব্যাঙ্কে জমা করুন। এটি অর্থ বৃদ্ধি করার জন্য দারুন উপকারি টোটকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE