Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রাশি অনুযায়ী কোন পারফিউমে আপনার সঙ্গী আকৃষ্ট হবে জেনে নিন

মেষ রাশির জাতক-জাতিকারা ফুলের গন্ধ বেশি পছন্দ করে। এরা হালকা গন্ধ ভালবাসে। সঙ্গী যদি মেষ রাশির হয়, তা হলে এই ধরনের পারফিউম লাগিয়ে যেতে ভুলবেন না।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

মেষ: মেষ রাশির জাতক-জাতিকারা ফুলের গন্ধ বেশি পছন্দ করে। এরা হালকা গন্ধ ভালবাসে। সঙ্গী যদি মেষ রাশির হয়, তা হলে এই ধরনের পারফিউম লাগিয়ে যেতে ভুলবেন না।

বৃষ: আপনার সঙ্গী যদি বৃষ রাশির হয়, তা হলে সে পারফিউম অবশ্যই পছন্দ করবে। জুঁই বা ল্যাভেন্ডারের গন্ধ এই রাশির জাতক-জাতিকারা খুব প্রিয়।

মিথুন: আপনার সঙ্গী যদি হয় মিথুন রাশির, তা হলে সে অবশ্যই হালকা গন্ধ পছন্দ করবে। তাই যদি মিথুন রাশির জাতক-জাতিকাদের ইমপ্রেস করতে হয়, তা হলে হালকা গন্ধের পারফিউম ব্যবহার করতে হবে।

কর্কট: কর্কট রাশির জাতক একটু বেশি রোমান্টিক স্বভাবের হয়। তাই পারফিউমের গন্ধ এদের বেশি আকৃষ্ট করে। যে কোনও অভিজাত গন্ধ এদের পছন্দ।

আরও পড়ুন: রত্নের বিকল্প হিসাবে গাছের মূল কী ভাবে ধারণ করা উচিত

সিংহ: সিংহ রাশির জাতক-জাতিকারা বেশির ভাগ পছন্দ করে ফলের গন্ধ জাতীয় পারফিউম। এই ধরনের পারফিউমের প্রতি এরা খুব আকৃষ্ট হয়।

কন্যা: কন্যা রাশির জাতক উগ্র কোনও গন্ধ একদম পছন্দ করে না। এই রাশির মানুষকে কাছে পেতে হলে ফুল বা যে কোনও হালকা গন্ধ ব্যবহার করতে হবে।

তুলা: এই রাশির জাতক একটু অন্য স্বাদের হয়। যে গন্ধ শরীরে শিহরণ সৃষ্টি করে, সেই ধরনের পারফিউম এই রাশির খুব পছন্দের।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক একটু বেশি গন্ধযুক্ত পারফিউম পছন্দ করে। জেসমিন, চকোলেট এদের খুব পছন্দের সেন্ট। যে কোনও গাঢ় গন্ধ এরা বেশ ভালবাসে।

ধনু: ধনু রাশির জাতক-জাতিকারা রোমাঞ্চকর গন্ধ খুব বেশি পছন্দ করে। যে কোনও রোমাঞ্চকর সুগন্ধ পেলে নিজেকে ভাসিয়ে দেয় এই রাশির মানুষ।

মকর: মকর রাশির জাতককে আকৃষ্ট করতে হলে খুব বুঝে পারফিউম ব্যবহার করতে হবে। কারণ এরা সব রকম গন্ধ পছন্দ করে না।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক-জাতিকারা খুব একটা পারফিউম পছন্দ করে না। তবে হালকা যে কোনও গন্ধ যেমন লোটাস, ভ্যানিলা এগুলো পছন্দের মধ্যে পড়ে।

মীন: মীন রাশির জাতক সব রকমের গন্ধ পছন্দ করে। তবে হালকা মিষ্টি গন্ধ এদের খুব বেশি পছন্দ। তাই মিষ্টি যে কোনও সুগন্ধ এই রাশির জাতককে আকর্ষণ করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Perfume Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE