Advertisement
২৬ এপ্রিল ২০২৪

টোটকার মাধ্যমে ব্যবসার শ্রীবৃদ্ধি

ব্যবসা বা চাকরি, যে কাজের সঙ্গেই আমরা যুক্ত থাকি না কেন, আমরা সকলেই চাই সেই কাজটা যেন খুব ভাল চলে বা নিরাপদ থাকে। তবুও মাঝে মাঝে ব্যবসা বা চাকরিতে মন্দা ভাব এসে যায়। কিছু সহজ উপায়ে বা টোটকার মাধ্যমে মন্দা ভাব কাটানো যেতে পারে। দেখে নেওয়া যাক সেই উপায়গুলি কী কী

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

ব্যবসা বা চাকরি, যে কাজের সঙ্গেই আমরা যুক্ত থাকি না কেন, আমরা সকলেই চাই সেই কাজটা যেন খুব ভাল চলে বা নিরাপদ থাকে। তবুও মাঝে মাঝে ব্যবসা বা চাকরিতে মন্দা ভাব এসে যায়। কিছু সহজ উপায়ে বা টোটকার মাধ্যমে মন্দা ভাব কাটানো যেতে পারে। দেখে নেওয়া যাক সেই উপায়গুলি কী কী-

• কোনও কারখানা যদি ভাল না চলে বা বন্ধ হওয়ার মতো পরিস্থিতি এসে যায়, তখন উত্তর দিকে যে কোনও কোণে কাঠের ফ্রেমে বাঁধানো একটি বড় আয়না ঝুলিয়ে রাখুন। কিছু দিন পর থেকে কারখানা ভাল চলবেই।

• ব্যবসার জায়গায় ঠাকুরের মূর্তি সব সময় রাখতে হবে গদির ডান দিকে বা মাথার দিকে, তা হলে ব্যবসায় খুব ভাল ফল পাবেন।

• অর্থ ভাগ্য বা ব্যবসা ভাগ্য বাড়াতে ব্যবসার ঠাকুরের স্থানে পাণিশঙ্খ (জলশঙ্খ) রাখুন, এবং তাতে রোজ ফুল জল দিন। ফুলটা অবশ্যই যেন সাদা রঙের হয়।

• অফিসের টেবিলে একটি বুদ্ধমূর্তি রাখুন এবং যদি সম্ভব হয় বৌদ্ধ মন্ত্র জপ করুন।

• অফিসের টেবিলে যেন চুরি, কাঁচি অর্থাৎ ধারালো জিনিস না রাখা হয়। তা হলে অফিস ভাল চলবে না। এটা খুবই অশুভ।

আরও পড়ুন: মানব জীবনে সাড়ে সাতির প্রভাব

• ব্যবসার জায়গায় বা কারখানায় একটি গণেশের মূর্তি রাখুন এবং নিজের পছন্দ মতো যে কোনও একটি ফুল ২১ দিন গণেশের পায়ে নিবেদন করুন। পর পর ২১ দিন করতে হবে, একদিনও বাদ দিলে চলবে না। তারপর ২২ দিনের দিন সব ফুল নিয়ে লাল শালুর মধ্যে বেঁধে গঙ্গায় বিসর্জন দিন। ব্যবসায় খুব ভাল ফল পাবেন।

• ব্যবসা হোক বা চাকরি, বা যে কোনও শুভ কাজে বেরনোর সময় কপালে চন্দনের ফোঁটা লাগিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Good Business Tips Rashi Business
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE