Advertisement
১৮ এপ্রিল ২০২৪

আপনার জন্মছকে কি লটারি বা ফাটকা থেকে আয় আছে?

আমরা পরিশ্রম করে যে আয় করি তার বাইরেও লোকে নানা বৈধ উপায়ে অর্থ লাভ করে থাকে। এই আয়গুলিতে সেই অর্থে আমাদের কোনও শ্রম দিতে হয় না।

অসীম সরকার
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

আমরা পরিশ্রম করে যে আয় করি তার বাইরেও লোকে নানা বৈধ উপায়ে অর্থ লাভ করে থাকে। এই আয়গুলিতে সেই অর্থে আমাদের কোনও শ্রম দিতে হয় না। তার মধ্যে আছে লটারি, শেয়ার বাজার থেকে আয়, গ্যাম্বলিং, পুরস্কার পাওয়া, বিয়েতে যৌতুক হিসেবে পাওয়া, উইল বা উত্তারধিকার সূত্রে পাওয়া, মৃতের অর্থ পাওয়া, আবার অবৈধ আয় যেমন ঘুষ হিসেবে পাওয়া।

এই জাতীয় অর্থ পাওয়া সবার ভাগ্যে সে ভাবে ঘটে না। জন্মছকে আগে থেকেই তার একটা পূর্বাভাস বা ইঙ্গিত থাকে। এখানে আমরা সেই ইঙ্গিতটা জানবার চেষ্টা করব যে কার ভাগ্যে উপরের এই জাতীয় অর্থ লাভের যোগ রয়েছেঃ

(১) যদি দ্বিতীয় পতি পঞ্চম ভাবে আর পঞ্চম পতি দ্বিতীয় ভাবে, বা দ্বিতীয় পতি একাদশ ভাবে আর একাদশ পতি দ্বিতীয় ভাবে, বা দ্বিতীয় পতি অষ্টম ভাবে আর অষ্টম পতি দ্বিতীয় ভাবে থাকে, তা হলে আশা করা হয়নি এমন অর্থ বা সম্পদ লাভ হয়।

(২) বুধ যদি স্বস্থানে একাদশ ভাবে ষষ্ঠ পতির সঙ্গে অবস্থান করে, তা হলে অভাবনীয় উপায়ে অর্থ লাভ হয়ে থাকে।

(৩) যদি দ্বিতীয় পতি, পঞ্চম পতি, অষ্টম পতি এবং একাদশ পতি স্বস্থানে থাকে, তা হলে অপরিশ্রমজনিত অর্থ বা সম্পদ লাভ হয়ে থাকে।

(৪) পঞ্চম পতি ও একাদশ পতি যদি পঞ্চম ভাবে রাহু বা কেতুর সঙ্গে অবস্থান করে, তা হলে প্রচুর অর্থ লটারি বা ওই জাতীয় উপায়ে লাভ হয়।

(৫) দ্বিতীয় ও একাদশ পতি যদি পঞ্চম ভাবে অন্য কোনও শুভ গ্রহের দৃষ্টি পেয়ে অবস্থান করে, তা হলে লটারি বা শেয়ার বাজার থেকে প্রচুর অর্থ রোজগার হয়।

(৬) একাকী বৃহস্পতি যদি পঞ্চম বা অষ্টম ভাবে স্বক্ষেত্রে বা উচ্চস্থ অবস্থায় অবস্থান করে, তা হলে ভাবা যায়নি এমন জায়গা থেকে অর্থ লাভ হয়ে থাকে।

(৭) জুয়া, জ্যাকপট বা মৃত ব্যক্তির অর্থ ধন সম্পদ পাওয়া যায় যদি পঞ্চম এবং অষ্টম পতি পরস্পর ঘর পরিবর্তন করে অবস্থান করে এবং লগ্নপতি উক্ত দুই গ্রহ থেকে দৃষ্টি প্রাপ্ত হয়।

(৮) যদি সকল গ্রহ লগ্ন, দ্বিতীয়, তৃতীয়, সপ্তম, অষ্টম, দশম বা একাদশ ভাবে থাকে, আর কোনও ঘরে দু’টির বেশি গ্রহ না থাকে, তা হলে আশা করতে পারেন পরিশ্রম না করে বা না খেটেও আপনি প্রচুর অর্থ লাভ করবেন।

(৯) চন্দ্র থেকে যে কোনও উপচয় হাউসে বলবান ও শুভ ভাবে রবি অবস্থান করে, তা হলে আয় না করেও নানা দিক থেকে নানা ভাবে প্রচুর অর্থ আপনার কাছে আসবে।

(১০) পঞ্চম পতি পঞ্চম ঘরে রাহুর সঙ্গে অবস্থান করলে ফাটকা, জুয়ায় অনর্গল অর্থ আপনি আজীবনই পেয়ে থাকবেন।

(১১) শুক্র যদি পঞ্চম পতি হিসেবে একাদশ পতির সঙ্গে পঞ্চম ভাবে বা একাদশ ভাবে অবস্থান করে থাকে, তা হলে অভাবনীয় অর্থের মালিক হবেন।

(১২) বৃহস্পতি ও চন্দ্র যুগ্ম ভাবে দ্বিতীয়, চতুর্থ, পঞ্চম, নবম বা একাদশে অবস্থান করে, তা হলেও আয় না করে প্রচুর ধন-সম্পদের মালিক হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Rashi Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE