Advertisement
২৬ এপ্রিল ২০২৪

শুধুমাত্র মেয়েদের পায়ের পাঁচটি আঙুল দেখে কী বলা যায় জানেন?

মেয়েদের পায়ের মধ্যে লুকিয়ে থাকে তার ভাগ্যের অনেক কথা। আমরা অনেক মেয়েকেই দেখি যে তারা নিজের নাক, কান, ঠোঁট, চোখ সব কিছু বিষয়ে একটু বেশি খুঁতখুঁতে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

মেয়েদের পায়ের মধ্যে লুকিয়ে থাকে তার ভাগ্যের অনেক কথা। আমরা অনেক মেয়েকেই দেখি যে তারা নিজের নাক, কান, ঠোঁট, চোখ সব কিছু বিষয়ে একটু বেশি খুঁতখুঁতে। কিন্তু পা নিয়ে হয়তো অনেকেই বেশি মাথা ঘামান না। তবে এটা জেনে রাখা দরকার যে মেয়েদের পায়ের লক্ষণ দেখে তার ভাগ্য সম্বন্ধে অনেক কিছু বলা সম্ভব।

বুড়ো আঙুল

আপনার বুড়ো আঙুল যদি অন্য সব আঙুলের সঙ্গে এক মাপের বা সমান হয়, তা হলে আপনার ভাগ্য মোটামুটি ভাল। কিন্তু যদি বুড়ো আঙুল অন্য আঙুলের থেকে বড় হয়, তা হলে আপনি ভীষণ ভাবে ভাগ্যশালী হবেন। আপনার বুদ্ধি হবে প্রখর ও আপনার কল্পনা শক্তি হবে অত্যন্ত উচ্চস্তরের। গভীর চিন্তা করার ক্ষমতা আপনার মধ্যে থাকবে এবং যে কোনও জটিল থেকে জটিলতর সমস্যার সমাধান করতে আপনি সক্ষম হবেন। আর যদি বুড়ো আঙুল খুব ছোট হয়, তা হলে ভাগ্যের উন্নতি খুব একটা হয় না।

দ্বিতীয় আঙুল

বুড়ো আঙুলের পরের আঙুলটিকে দ্বিতীয় আঙুল বলা হচ্ছে। এই দ্বিতীয় আঙুলটি যদি সবথেকে বড় হয় বা বুড়ো আঙুলের থেকে বড় হয়, তা হলে জানতে হবে আপনি জীবনে যা কিছুই আশা করবেন তার সব কিছুই কোনও না কোনও ভাবে পূরণ হবেই। সব বিষয়ে আপনার কর্তৃত্ব করার অভ্যাস থাকবে। আর এই আঙুল যদি তৃতীয় আঙুলের থেকে একটু বেশি ফাঁক যুক্ত হয়, তা হলে নিজের আবেগ ধরে রাখার ক্ষমতা কম থাকবে।

তৃতীয় আঙুল

তৃতীয় আঙুল যদি বড় হয়, তা হলে আপনি সব সময় নিজেকে কর্মের সঙ্গে মধ্যে রাখতে খুব পছন্দ করেন। আর যে কাজই করেন তা নিপুণ ভাবে করেন। সকল বিষয়ে আগ্রহ থাকবে প্রচুর। এই আঙুলটি যদি ছোট হয়, তবে জীবনের থেকে প্রতি মুহূর্তে কিছু না কিছু শিক্ষা পেয়ে থাকবেন।

আরও পড়ুন: কোন কোন রাশির ব্যক্তিরা পুরনো প্রেম একেবারেই ভুলে যেতে পারে

চতুর্থ আঙুল

এই আঙুল যদি অন্য আঙুলের থেকে বড় মাপের হয়, তা হলে জীবনে যে কোনও সম্পর্কের মর্যাদা আপনি খুব ভাল ভাবে দিতে পারেন, এবং সব থেকে বেশি বিবাহের সম্পর্ক বা পরিবার আপনার কাছে খুব বেশি গুরুত্বের। আর যদি এই আঙুলটি ছোট হয়, তা হলে জানতে হবে দাম্পত্য সম্পর্কে কোনও একটা সময়ে ফাটল আসতে পারে।

পঞ্চম আঙুল বা কড়ে আঙুল

এই আঙুল যদি একটু বেশি লম্বা বা বড় হয়, তা হলে আপনার মধ্যে চির দিনই একটু চঞ্চল প্রকৃতির হবেন। একটুতেই রেগে যাওয়ার প্রবণতা থাকবে। অন্য কারও কোনও কাজই আপনার ঠিক পছন্দ হবে না। সব বিষয়ে বিরক্তি প্রকাশ করার মনোভাব থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Five Finger Woman Finger Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE