Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আপনি কিসে ভয় পান, বলে দেবে আপনার রাশি (দ্বিতীয় অংশ)

আপনার যদি ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে জন্ম হয়ে থাকে, আপনি বৃশ্চিকের প্রভাব দ্বারা পরিচালিত হয়ে থাকেন। আপনার মনে যে ভয় লুকিয়ে আছে সেটা হচ্ছে, আপনি কাউকে ভালবাসলেন, দেবীর মতো পূজা করলেন, আপনার সমস্ত প্রেম তাঁকে নিবেদন করলেন, আর তিনি আপনাকে ছুড়ে ফেলে দিয়ে চলে গেলেন।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১০ মে ২০১৯ ০০:০০
Share: Save:

সিংহ: আপনার জন্ম যদি ২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে হয়ে থাকে, তা হলে আপনার লক্ষ্য থাকবে সব সময় স্পটলাইটে থাক। অন্যের মনোযোগ আকর্ষণের আকাঙ্খা আপনার অবচেতন মনে প্রবল ভাবে কাজ করবে। মানুষ আপনাকে কী ভাবে দেখছে বা নিচ্ছে সেটার মূল্য আপনার কাছে অনেক। সমালোচনা নয়, আপনি প্রশংসা ও সমাদর পেতে ভালবাসেন। আপনি ব্যবহারে কোনও বিরূপ প্রতিক্রিয়া তৈরি হোক, সেটা আপনি কোনও ভাবেই চাইবেন না। তবে সিংহ রাশির জাতক বিশ্বাস করে, মাঝেমধ্যে কিছু প্রতিক্রিয়া হওয়া ভাল। আপনি বরাবর মান-সম্মানকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। তাই আপনার ভয়, কেউ যেন আপনাকে অবজ্ঞা না করে। অবজ্ঞা করা বা গুরুত্ব না দেওয়াকে খুব ভয় পান আপনি।

কন্যা: আপনার যদি ২৩ অগস্ট থেকে ২২ সেপ্টম্বরের মধ্যে জন্ম হয়ে থাকে, তবে আপনি কন্যার প্রভাবে জন্মেছেন। আপনি সব কিছুর খুব গভীরে যাওয়ার চেষ্টা করেন কারণ জন্ম থেকেই আপনি খুঁতখুঁতে স্বভাবের। কোথাও বিশৃঙ্খলা দেখলে সঙ্গে সঙ্গে আপনার মাথা গরম হয়ে ওঠে। আপনি সব কিছুকে যথাযথ অবস্থায় বা পরিপাটি অবস্থায় দেখতে চান। যে কোনও বিশৃঙ্খল অবস্থা আপনার সবচেয়ে ভয়ের কারণ। আপনার সব সময় মন হয়, ওই অবস্থা থেকে কেউ আপনাকে উদ্ধার করতে আসবে না।

আরও পড়ুন: আপনি কিসে ভয় পান, বলে দেবে আপনার রাশি (প্রথম অংশ)

তুলা: আপনার যদি ২৩ সেপ্টম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে জন্ম গ্রহণ করে থাকেন, তবে আপনি জন্মেছেন সৌন্দর্য্যের বোধ নিয়ে। আপনার মনের ভিতরে বিরাজ করছে সৌন্দর্যের দেবী ভেনাস। শুধুমাত্র বাইরের চাকচিক্য নয়, অন্তরটাও সুন্দর চাই আপনার। স্বাভাবিক ভাবেই আপনি কোনও কুৎসিত অবস্থাকে কোনও কালেই মেনে নিতে পারবেন না। আপনি জগত ও জীবন, সব কিছুকেই সুন্দরের আলোয় দেখে থাকেন। আপনি সবচেয়ে ভয় পান অসুন্দর বা কুৎসিত অবস্থার মধ্যে জীবন কাটাতে।

বৃশ্চিক: আপনার যদি ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে জন্ম হয়ে থাকে, আপনি বৃশ্চিকের প্রভাব দ্বারা পরিচালিত হয়ে থাকেন। আপনার মনে যে ভয় লুকিয়ে আছে সেটা হচ্ছে, আপনি কাউকে ভালবাসলেন, দেবীর মতো পূজা করলেন, আপনার সমস্ত প্রেম তাঁকে নিবেদন করলেন, আর তিনি আপনাকে ছুড়ে ফেলে দিয়ে চলে গেলেন। এই ভয়, এই শূন্যতা বোধ আপনাকে নিত্যদিন কুড়ে কুড়ে খাচ্ছে। বৃশ্চিকের জাতক অনেক কুৎসিত ভাব বা চিন্তা চেপে রেখে বাইরে ভাল মানুষ সেজে থাকতে পারে যা বাইরে মোটেই ধরা যায় না। ধরা পড়ে যাওয়ার মতো অবস্থা আসতে পারে, এই ভয় অবচেতন এঁদের সব সময় থাকে। এর ফলে এঁরা ভয় পায়, এই বুঝি ধরা পড়ে যাব আর সম্পর্কটা চিরতরে নষ্ট হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashi Fear
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE