Advertisement
১৯ এপ্রিল ২০২৪

চিনা জ্যোতিষমতে স্বপ্নে নিজেকে বা কাউকে নগ্ন দেখলে কী ফল পাওয়া যায়

স্বপ্নে আপনি যদি নিজেকে উলঙ্গ অবস্থায় দেখে থাকেন, এর মানে খুব শীঘ্রই আপনার স্বাস্থ্য খারাপ হতে চলেছে। এর জন্য আপনাকে আগে থেকে স্বাস্থ্য সম্বন্ধে সচেতন হতে বলা হচ্ছে ও চিকিৎসকের পরামর্শ নিতে বলা হচ্ছে।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১৮:০১
Share: Save:

(১) স্বপ্নে যদি দেখেন অন্যেরা আপনাকে উলঙ্গ অবস্থায় দেখছে, এর অর্থ আপনি অল্প দিনের মধ্যে অর্থ কষ্টে পড়বেন।
(২) স্বপ্নে আপনি যদি নিজেকে উলঙ্গ অবস্থায় দেখে থাকেন, এর মানে খুব শীঘ্রই আপনার স্বাস্থ্য খারাপ হতে চলেছে। এর জন্য আপনাকে আগে থেকে স্বাস্থ্য সম্বন্ধে সচেতন হতে বলা হচ্ছে ও চিকিৎসকের পরামর্শ নিতে বলা হচ্ছে।
(৩) একজন ব্যবসায়ী যদি স্বপ্নে নিজেকে উলঙ্গ অবস্থায় দেখে থাকেন, এতে বোঝায় অল্প দিনের মধ্যে ব্যবসায় ভাল রকম সাফল্য আসবে এবং ভবিষ্যতে তিনি প্রচুর অর্থের মালিক হবেন।
(৪) স্বপ্নে কোনও অসুস্থ ব্যক্তি যদি নিজেকে উলঙ্গ অবস্থায় দেখেন, তবে তাঁর অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছে বলে মনে করা হয়।

আরও পড়ুন:স্বপ্নে বিভিন্ন সংখ্যা দেখলে ভবিষ্যতে কী ধরনের ফল দিয়ে থাকে (শেষ অংশ)

(৫) স্বপ্নে কেউ যদি বিপরীত লিঙ্গের ব্যক্তিকে উলঙ্গ অবস্থায় দেখে লজ্জা অনুভব করেন, তবে খুব শীঘ্রই সেই ব্যাক্তি সামাজিক ক্ষেত্রে অসুবিধাজনক অবস্থার মধ্যে পড়বেন।
(৬) স্বপ্নে কেউ যদি তাঁর স্ত্রী বা বান্ধবীকে উলঙ্গ অবস্থায় দেখেন, এতে বোঝায় তাঁদের মধ্যে বর্তমানে যে সম্পর্ক আছে তা খারাপের দিকে যাবে।
(৭) কোনও পুরুষ স্বপ্নে যদি কোনও মহিলাকে উলঙ্গ অবস্থায় দেখেন, তা হলে তাঁর আর্থিক অবস্থা ও সৌভাগ্য আসতে চলেছে।
(৮) কোনও মহিলা যদি স্বপ্নে কোনও পুরুষকে উলঙ্গ অবস্থায় দেখেন, এতে বোঝায় খুব শীঘ্রই সেই মহিলা কোনও ব্যাপারে দুশ্চিন্তা বা শোকের মধ্যে পড়বে।
(৯) কোনও মহিলা স্বপ্নে তার স্বামীকে উলঙ্গ অবস্থায় দেখলে ধরে নিতে হবে, স্বামীর সঙ্গে কিছু দিনের মধ্যেই অশান্তির সৃষ্টি হবে।
(১০) কোনও মহিলা স্বপ্নে যদি নিজেকে উলঙ্গ অবস্থায় দেখে আনন্দ পেয়ে থাকেন, এর অর্থ খুব শীঘ্রই তাঁর কিছু সমস্যা আসতে পারে। নানা ভাবে আর্থিক ক্ষতি এবং সামাজিক ভাবে অপমানিতও হতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chinese Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE