Advertisement
২৩ এপ্রিল ২০২৪

জানেন, শুধুমাত্র বুড়ো আঙুলেই লুকিয়ে আছে আপনার জীবনরহস্য!

আপনার বুড়ো আঙুলের উপরের অংশের চেয়ে নীচের অংশের দৈর্ঘ্য যদি বেশি হয়, তা হলে আপনি এক জন বিশ্বস্ত ও ভরসা করার মতো মানুষ। পরিবার তথা সব জায়গাতেই আপনি সকলের নির্ভরযোগ্য মানুষ হয়ে উঠতে পারবেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০২ মার্চ ২০১৯ ০০:০০
Share: Save:

১) আপনার বুড়ো আঙুলের উপরের অংশের চেয়ে নীচের অংশের দৈর্ঘ্য যদি বেশি হয়, তা হলে আপনি এক জন বিশ্বস্ত ও ভরসা করার মতো মানুষ। পরিবার তথা সব জায়গাতেই আপনি সকলের নির্ভরযোগ্য মানুষ হয়ে উঠতে পারবেন। কারও গোপন কোনও তথ্য আপনার কাছে নিরাপদ থাকবে। সব দিকে আপনার নজর রাখার অভ্যাস থাকবে।

এ বার দেখে নেওয়া যাক এই ধরনের আঙুলযুক্ত মানুষের প্রেম বা দাম্পত্য জীবন কেমন হয়। আপনি প্রেমিক হিসেবে খুব একটা সুনাম অর্জন করতে না পারলেও স্বামী হিসেবে কিন্তু বেশ সুনাম পাবেন। সংসারের দায়িত্ব গ্রহণ করায় আপনার জুড়ি মেলা ভার। একনজরে প্রেমে পড়ে যাওয়ায় আপনি একদমই বিশ্বাসী নন। তবে প্রেমে পড়লে তা জীবন দিয়েও রক্ষা করতে চেষ্টা করেন। সব বিষয়েই আপনি খুব চিন্তাশীল।

২) আপনার বুড়ো আঙুলের উপরের অংশের থেকে আঙুলের নীচের অংশের দৈর্ঘ্য কম হলে, আপনি এক জন আত্মবিশ্বাসী ও সব কাজে উৎসাহী মানুষ হবেন। সমাজে নিজের পরিচিতি বিস্তার ও জীবনে অনেক কিছু করার ইচ্ছা আপনার মধ্যে থাকবে।

আরও পড়ুন: তন্ত্রেই সমাধান বহু সমস্যার

এই ধরনের আঙুলযুক্ত মানুষের দাম্পত্য জীবন বেশ সুখকর হবে। প্রেমের ব্যাপারে আপনি হবেন খুব উদ্যমী এবং প্রেমের জন্য জীবনে অনেক সমস্যায় পড়তে হতে পরে। তবে যে করেই হোক জীবনে প্রেমটাকে আপনি হাসিল করেই নেবেন।

৩) আপনার বুড়ো আঙুলের উপরের অংশ ও নীচের অংশের দৈর্ঘ্য প্রায় সমান সমান হলে, আপনি খুব ধীর ও স্থির প্রকৃতির মানুষ হবেন। যতই উত্তেজনার পরিবেশ হোক না কেন, আপনি মাথা ঠান্ডা রেখে তার সম্মুখীন হন। যে কোনও কাজ প্রচুর পরিকল্পনা করার পর সিদ্ধান্ত নেন। যার ফলে জীবনে সাফল্যের উচ্চ শিখরে আপনি বাস করেন।

প্রেম বা বিবাহের যে কোনও সিদ্ধান্ত আপনি খুব স্থির মস্তিষ্কে নিয়ে থাকেন। হঠকারিতা আপনার মধ্যে নেই বললেই চলে। প্রেমের বিষয়ে খুব একটা আবেগী হন না। দাম্পত্য জীবনে প্রচুর স্বপ্ন দেখেন। যা সফল হতেও দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thumb Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE