Advertisement
২৩ এপ্রিল ২০২৪

প্রত্যেকার নামই কোনও না কোনও রঙে রাঙিয়ে (শেষ অংশ)

যাদের নামের লাইফ এক্সপ্রেশন নম্বর ২ হবে, তাদের নামের রং কমলা হবে। এরা জন্মগত ভাবেই ‘প্লেফুল’ মানসিকতার, উত্তেজক ও বন্ধুত্বপূর্ণ স্বভাবের হয়ে থাকে, তার সঙ্গে অবিশ্বাস্য রকমের রসজ্ঞান সম্পন্ন হয়।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ৩০ মে ২০১৯ ০০:৩৫
Share: Save:

কমলা যাদের নামের রং: যাদের নামের লাইফ এক্সপ্রেশন নম্বর ২ হবে, তাদের নামের রং কমলা হবে। এরা জন্মগত ভাবেই ‘প্লেফুল’ মানসিকতার, উত্তেজক ও বন্ধুত্বপূর্ণ স্বভাবের হয়ে থাকে, তার সঙ্গে অবিশ্বাস্য রকমের রসজ্ঞান সম্পন্ন হয়। এ্ররা চরম আত্মবিশ্বাসী ও জীবনে দুর্দান্ত সব চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। এরা সব ব্যাপারেই সৃজনশীল ভূমিকা নিয়ে থাকে এবং সামাজিকতার দিক থেকে সব সময় হাসিমুখে সবার সঙ্গে সম্পর্ক রক্ষা করে চলেছে।

হলুদ যাদের নামের রং: যাদের নামের সংখ্যা ৩ হবে, তাদের নামের কম্পন হবে হলুদ রং। এরা মনোরম প্রকৃতির হয়ে থাকে। অন্য দিকে আবার বেশ সাহসী, চালাকচতুর ও সৃজনশীল প্রকৃতির হয়। যে সমাজে থাকে সেখানে এরা ভালবাসা পেয়ে থাকে। এরা খুব আগ্রহের সঙ্গে অন্যকে সাহায্য ও সহযোগিতা করে থাকে, এদের মধ্যে অনেক সময় ছেলেমানুষি ভাবও লক্ষ্য করা যায়। এরা ভিতরে ভিতরে প্রশান্তির প্রত্যাশা করে থাকে।

নীল বা আকাশী যাদের নামের রং: যাদের নামের সংখ্যার যোগফল ৫, তাদের নামের রং হবে আকাশী বা নীল। নীল রঙের ব্যক্তিরা সবসময় খুব উচ্চ রুচির হয়ে থাকে। এরা ভীষণ ভাবে সহানুভূতিসম্পন্ন মানুষ, অন্যের দুঃখকে নিজের দুঃখ বলে অনুভব করে। এদের পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার ভীষণ ক্ষমতা, এরা আদর্শবাদী, এবং ভক্তিভাবাপন্ন ব্যক্তি। এদের মধ্যে অপত্য ভাব সব সময় জাগরুক। এরা চিন্তাচেতনার দিক থেকে সব সময় নতুনের পক্ষপাতী। হাস্যকৌতুক প্রিয় ও সহ্যশীল। এরা সব সময় ভ্রমণপ্রিয় ও সকলের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলে।

ঘন নীল যাদের নামের রং: যাদের নামের সংখ্যা ৬ হলে তাদের নামের রং হবে ঘন নীল। ঘন নীলের ব্যক্তিরা প্রায় সবাই প্রাজ্ঞ আত্মা হয়ে থাকে। এরা অনেক জন্ম পেরিয়ে অনেক অভিজ্ঞতা সঞ্চয় করে এসেছে। তাই এরা স্বজ্ঞানলব্ধ বা বোধিসম্পন্ন। এরা জীবন সম্বন্ধে আগ্রহী, বন্ধুভাবাপন্ন, ভীষণ সামাজিক।

বেগুনি যাদের নামের রং: যাদের নামের সংখ্যা ৭, তাদের নামের রং হবে বেগুনি। এরা প্রকৃতিগত খুব সচেতন। এরা ভালবাসতে জানে, উদার মানসিকতার, এরা কমবেশি সৃজনশীল ও প্রতিভাধর। এরা কথাবার্তায় খোলামেলা প্রকৃতির। এদের ভিতর দৃঢ় ইচ্ছাশক্তি কাজ করে নিজেকে আত্মিক ভাবে উন্নত করার জন্য। এরা সব মানুষের ব্যক্তিগত স্বাধীনতায় বিশেষ বিশ্বাসী। চরম ভাবে গণতন্ত্রে বিশ্বাসী। এরা জন্মগত ভাবেই সংযমী ও সৎ প্রকৃতির হয়ে থাকে। এরা বিশ্লেষণ প্রিয় ও গবেষক মানসিকতার লোক, প্রকৃত অর্থে নেতৃত্বদানের অধিকারী। এক কথায়, এরা জিনিয়াস বা প্রতিভাসম্পন্ন প্রকৃতির হয়ে থাকে।

আরও পড়ুন: প্রত্যেকের নামই কোনও না কোনও রঙে রাঙানো (প্রথম অংশ)

গোলাপী বা ম্যাজেন্টা যাদের নামের রং: যাদের নামের সংখ্যার যোগফল ৮ আসবে তাদের নামের রং হবে গোলাপী। এরা অনেক সময় কল্পনার স্বর্গে বাস করে। তথাপি এরা সহানুভূতিসম্পন্ন, দয়ালু মানসিকতার। এরা উচ্চমূল্যবোধ ও নীতিবোধকে সম্মান করে চলে। এরা গভীর ভাবে প্রত্যেক মানুষের মুক্তচিন্তায় বিশ্বাসী তাই গণতান্ত্রিক ভাবে অন্যের সমালোচনায় বিরোধী এবং নিজেরাও সহিষ্ণুতায় বিশ্বাসী। এরা সহজেই মনমরা হয়ে পড়ে তাই এদের সৃজনশীল কাজে বা চিন্তায় নিজেকে নিয়োজিত রাখা উচিত।

সোনালী যাদের নামের রং: যাদের নামের সংখ্যা যোগ করে ৯ পাওয়া গেছে, তাদের প্রত্যেকের নামের রং সোনালী। এরা বেশ খোলামেলা, সকলকে সাদরে সম্ভাষণ করে থাকে, সৃজনশীল ও স্বাধীনচেতা, এরা চায় না কেউ এদের গাইড করুক। এরা দুর্দশাগ্রস্ত অবস্থার বিরুদ্ধে সব সময় ধৈর্যশীল ভাবে লড়ে চলেছে। এরা সমাজের সব ব্যাপারে অগ্রণী ভূমিকা পালন করে। অন্যের উপকারের জন্য এরা সব সময় কিছু না কিছু করে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Name Color Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE