Advertisement
১৮ এপ্রিল ২০২৪

আপনি কি খুন করতে পারেন? কী বলছে আপনার রাশি? (প্রথম অংশ)

প্রথমেই বলে নেওয়া যাক, এখানে রাশি বলতে সোলার রাশি বা সানসাইন রাশি বা রবির রাশি পরিক্রমার কথা বলা হয়েছে। কোন রাশির লোক কী জাতীয় অপরাধির সঙ্গে যুক্ত থাকতে পারে, তা নিয়ে এফবিআই কয়েক দশক ধরে একটি পর্যবেক্ষণ করেছিল। সেই রিপোর্টও তারা বের করে, ইন্টারনেট সার্চে যা সহজেই পাওয়া যায়।এখানে সেই বিষয়ে আলোকপাত করা হচ্ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

অসীম সরকার
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

প্রথমেই বলে নেওয়া যাক, এখানে রাশি বলতে সোলার রাশি বা সানসাইন রাশি বা রবির রাশি পরিক্রমার কথা বলা হয়েছে। কোন রাশির লোক কী জাতীয় অপরাধির সঙ্গে যুক্ত থাকতে পারে, তা নিয়ে এফবিআই কয়েক দশক ধরে একটি পর্যবেক্ষণ করেছিল। সেই রিপোর্টও তারা বের করে, ইন্টারনেট সার্চে যা সহজেই পাওয়া যায়।এখানে সেই বিষয়ে আলোকপাত করা হচ্ছে।

অগ্নি রাশি, যেমন মেষ, সিংহ ও ধনুর মধ্যে সব থেকে বেশি অপরাধ করে বৃহস্পতির রাশি ধনুর জাতক/জাতিকারা। আবার মেষ রাশির জাতক/জাতিকার চেয়ে সিংহ বেশি অপরাধ মনষ্ক হয়।

বায়ু রাশির মধ্যে শুক্রের রাশি তুলা সব থেকে বেশি অপরাধ করে। এরা সব সময় সঙ্গে কিছু একটা অস্ত্রে নিজেকে প্রস্তুত রাখে। তার পর অপরাধের ক্রমতালিকায় আসেমিথুন তারপর কুম্ভ।

মাটির রাশির মধ্যে সব থেকে বিপজ্জনক শুক্রের রাশি বৃষ। তার পর কন্যা এবং কন্যার পরে মকর।

জল রাশির মধ্যে সবথেকে বেশি সবরকম অপরাধ ও হত্যায় যুক্ত থাকে চন্দ্রের রাশি কর্কট। শুধু তাই নয়, রাশিচক্রে বারোটি রাশির মধ্যে খুন বা ওই জাতীয় মারাত্মক অপরাধে এরা সবার উপরে থাকে। অপরাধের ক্রম অনুসারে জল রাশির শীর্ষে আছে কর্কট রাশির জাতক/জাতিকারা। তার পর জলরাশির দু’নম্বরে আছে বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা এবং শেষে আছে মীন।

এ বারে আমরা দেখব এফবিআইয়ের তথ্য অনুসারে সবথেকে বেশি অপরাধ করা রাশির তালিকা।
(১) কর্কট রাশি
(২) বৃশ্চিক রাশি (অক্টোবর ২৪- নভেম্বর ২৩)
(৩) ধনু রাশি (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
(৪) বৃষ রাশি (এপ্রিল ২১- মে ২১)
(৫) মেষ রাশি (মার্চ ২১-এপ্রিল ২১)
(৬) মকর (ডিসেম্বর ২১-জানুয়ারি ২০)
(৭) মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২১)
(৮) কন্যা (অগস্ট ২৩-সেপ্টেম্বর ২৩)
(৯) তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২৪)
(১০) সিংহ (জুলাই ২৩-অগস্ট ২৩)
(১১) কুম্ভ (জানু ২০-ফেব্রুয়ারি ১৯)
(১২) মিথুন (মে ২১-জুন ২১)

(১) কর্কট রাশি- রাশিচক্রে জলরাশি কর্কটের অধিপতি চন্দ্র। শিক্ষা দীক্ষায় এই রাশির কত নাম নামডাক অথচ শুধুমাত্র ভাবাবেগের কারণে এই রাশি অপরাধ জগতে খুনের তালিকায় এফবিআই-এর লিস্টে সবার উপরে নাম কিনে বসে আছে। এদের ‘প্যাশন কিলার’ বলে, কারণ অপরাধ বিজ্ঞানীরা দেখেছেন শুধুমাত্র ঈর্ষার কারণে এরা নাকি খুন করতে পারে। এরা এমনই মানসিকতা হয় যে, বেশ কিছু ক্ষেত্রে খুন করার পর ভিক্টিমের শরীরে বিশেষ চিহ্ন এঁকে বোঝাতে চায় এরাই খুন করেছে।

(২) বৃশ্চিক রাশি- তালিকার দু’নম্বরে রয়েছে বৃশ্চিক রাশি। মাস হিসেবে প্রায় গোটা অগ্রহায়ণ মাসটাই পড়ে। বৃশ্চিক রাশি জলরাশি এবং রাশি চক্রের অষ্টম রাশি। এক সময়ে এই মাসে জন্মালে বা এই রাশিতে জন্মালে পাদ্রী করা হত না। এরা নাকি স্যাডিস্ট কিলার।

(৩) ধনু রাশি- ভাবতে অবাক লাগে ধনু বৃহস্পতির রাশি ও বায়ু রাশি। সভ্য ও ভব্য হিসেবে রাশি চক্রে ধনু রাশির জাতক/জাতিকারা সব সময় সম্মানের যোগ্য। এরাওঅপরাধে যুক্ত থাকে। শুধু তাই নয়, এফবিআই র‍্যাঙ্কে এরা তিন নম্বরে। তবে এরা খুব একটা খুনে নয়। শুধুমাত্র অপরাধ করতে গিয়ে বিপদে পড়লে বা নিজের জীবন সংশয় হওয়ার উপক্রম হলে তবেই খুন কর। এরা খুনের চেয়ে চুরি বা ডাকাতি বা এই জাতীয় অপরাধে আগ্রহী বেশি।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Criminal mentality Rashi Man Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE