Advertisement
২০ এপ্রিল ২০২৪

আপনি কি অপরাধ প্রবণ? কী বলছে আপনার রাশি? (তৃতীয় অংশ)

কন্যা রাশির জাতক/জাতিকারা শান্ত, বেশি কথা বলে না ও প্রকৃতিগত ভাবে যে কোনও সমস্যায় পর এরা তার সমধান করে থাকে। অথচ এরাই আবার জালিয়াতি, চুরি বা খুনখারাপি করে।

অসীম সরকার
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

(৮) কন্যা রাশি: কন্যা রাশির জাতক/জাতিকারা শান্ত, বেশি কথা বলে না ও প্রকৃতিগত ভাবে যে কোনও সমস্যায় পর এরা তার সমধান করে থাকে। অথচ এরাই আবার জালিয়াতি, চুরি বা খুনখারাপি করে।

অপরাধ করার দিক থেকে অন্য রাশির সঙ্গে এদের একটা মৌলিক প্রার্থক্য আছে। প্রকৃতিগত ভাবে এরা বুদ্ধি দিয়ে চুলচেরা বিশ্লেষণ করতে পারে, খুব পরিপাটি ভাবে থাকে। যার ফলে এরা যখন অপরাধ করে, তখন সব দিক থেকে ভেবেই করে। যা করে পরিকল্পনামাফিক করে। সেই জন্য অপরাধ করার পর অপরাধের কোনও চিহ্ন যাতে না থাকে, এদের সেদিকে সজাগ দৃষ্টি থাকে। ফলে এদের ধরা বেশি কঠিন হয়ে পড়ে। এরা যে ধরনের অপরাধ করে তার মধ্যে হ্যাকিং, ডাকাতি ও জালিয়াতির প্রাধান্য বেশি। তবে সাধারণত এরা খুনে মানসিকতার হয় না।

(৯) তুলা রাশি: এই রাশির জাতক/জাতিকারা সব সময় ভারসাম্য রক্ষা করে চলে। খুব উঁচু ভাব ও মনের রাশি। এরা খুব শৌখিন হয়ে থাকে। সচরাচর এই রাশির মানুষেরা আইনভঙ্গকারী নয়। বরং এরা আইন মেনেই চলে। এরা সাধারণত যেসব অপরাধ করে তার মধ্যে, টাকা নয়ছয়, ব্যাঙ্কিং জালিয়াতি, স্ট্যাম্প পেপার জালিয়াতি, ইত্যাদি প্রধান। এরা বিরাট চক্রের আড়ালে ক্রাইম করার চেষ্টা করে। এদের মধ্যে অনেককে বহু কুখ্যাত দলের পান্ডা হতে দেখা গিয়েছে।

(১০) সিংহ রাশি: সিংহ রাজকীয় চিহ্নের রাশি। মান সম্মানকে এরা জীবনে সবার থেকে বড় করে দেখে। তাই এরা যখন অপরাধ করে, তখন তা করে শুধুমাত্র নিজের স্বীকৃতি পেতে আর অপরের মনোযোগ আকর্ষণের জন্যে। এরা কোনও দিনই ছোটখাটো অপরাধ করে না।

(১১) কুম্ভ রাশি: প্রকৃতিগত ভাবে এরা ভাল হৃদয়ের মানুষ। অপর রাশিকে যথেষ্ট সম্মান করে এরা। এফবিআইয়ের তালিকা অনুযায়ী ১২টি রাশির মধ্যে সব থেকে কম ক্রাইম করে যে রাশিগুলো তার মধ্যে এদের স্থান দু’নম্বরে। প্রকৃত অর্থে মিথুন ও কুম্ভের মানুষেরা খুব একটা অপরাধের সঙ্গে যুক্ত থাকতে চায় না।

তাই বলে একদম ধোয়া তুলসিপাতা নয় কুম্ভের জাতিক/জাতিকারা। এরা ভদ্রতার বেশে ধনী মহিলাদের টাকা আত্মসাত্ করে থাকে। নামকরা শিল্পীর শিল্পকলা জাল করে বিক্রি করে। ইলেক্ট্রনিক্স এবং সফটওয়্যারে এরা খুব দক্ষ হয়ে থাকে। সেই দক্ষতার দাপটকে কাজে লাগিয়ে এরা হ্যাকিংয়ে যুক্ত হয়। নামকরা হ্যাকারের বেশির ভাগ এই রাশির হয়। এরাও কন্যারাশির মতো এমন ভাবে অপরাধ করে এবং অপরাধের চিহ্ন লোপাট করে দেয়, যাতে ধরা না পড়তে হয়।

(১২) মিথুন রাশি: মিথুন রাশির জাতক/জাতিকা সাধারণত বাগ্মী, বুদ্ধিমান/বুদ্ধিমতী এবং নানা দিকের খোঁজ খবর রাখে। স্বাভাবিক ভাবেই এই রাশির জাতক/জাতিকারা এফবিআইয়ের তালিকায় ১২টি রাশির ভিতর সবথেকে কম অপরাধ করে। মিথুনরা নানা ধরনের জালিয়াতি ও প্রতারণামূলক কাজে যুক্ত থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Criminal mentality Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE