Advertisement
০৮ ডিসেম্বর ২০২২

নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কী রোগে ভুগছেন (শেষ অংশ)

15= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর যদি X হয়, তা হলে আপনি 15 সংখ্যার প্রভাবে জন্মেছেন। এই সংখ্যার ব্যক্তিদের স্বাস্থ্য নানা কারণে ভাল যায় না।

অসীম সরকার
শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ০০:২৮
Share: Save:

15= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর যদি X হয়, তা হলে আপনি 15 সংখ্যার প্রভাবে জন্মেছেন। এই সংখ্যার ব্যক্তিদের স্বাস্থ্য নানা কারণে ভাল যায় না। প্রথম জীবনে বাড়ির অন্যদের অবহেলায় স্বাস্থ্যের যত্ন না নেওয়াতে জাতকের স্বাস্থ্য ভাল ভাবে গড়ে ওঠে না। আর শেষ বয়সে নিজের অবহেলায় স্বাস্থ্যের ক্ষতি হয়। জাতক প্রায়ই ঠান্ডার কারণে যে সব রোগ হয়, সেই সব রোগে ভোগেন। হাড় সংক্রান্ত সমস্ত রোগই হতে পারে কারণ জন্ম থেকেই আপনার হাড়ের গঠন ভাল নয়।

Advertisement

16= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর O হলে আপনি 16 সংখ্যার প্রভাবে জন্মেছেন। ষোলো মঙ্গলের সংখ্যা। এই সংখ্যায় জন্মানোর জন্য আপনার শারীরিক কাঠামো ও মাংসপেশির গঠন অনেকের থেকে মজবুত হয়। আপনি সহজে কাবু হতে চান না। আপনি ছুরি, যন্ত্রপাতি বা দাহ্য পদার্থ বেশ সাবধানে ব্যবহার করতে হবে। নচেৎ ওই সব বস্তু থেকে বিপদ হতে পারে। উঁচু স্থান থেকে পতন, গাড়ি দুর্ঘটনা ঘটতে পারে। জীবনে অনেকবার জ্বর সংক্রান্ত রোগে ভুগতে হবে।

17= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর যদি P অথবা F হয়, তা হলে আপনি 17 সংখ্যার প্রভাবে জন্মেছেন। এই সংখ্যা মিথুন রাশির অধীন। জন্ম থেকেই ভাল স্বাস্থ্য সম্পন্ন সুগঠিত শরীর পেয়ে থাকেন এঁরা। কিন্তু পরবর্তী জীবনে প্রচণ্ড শারীরিক ও মানসিক পরিশ্রমের ফলে তা কিছুটা ক্ষতিগ্রস্ত হয়ে থাকবে। এই সংখ্যার প্রভাবে শরীরে হাড়ের যত রকমের রোগ আছে তার যে কোনও একটা বা দুটো নানা বয়সে দেখা দিতে পারে। অত্যধিক মানসিক পরিশ্রমের ফলে অবসাদে ভুগতে হতে পারে। এ ছাড়া ফুসফুস আক্রান্ত নিয়ে যে সব রোগ হয়।

18= যদি আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর Ts অথবা Tz হয়, তা হলে আপনি 18 সংখ্যার প্রভাবে জন্মেছেন। ঋতু পরিবর্তন যখনই হয়, তখনই আপনার স্বাস্থ্যের উপর তার একটা প্রভাব পড়ে। ভুল ডায়েট বা খারাপ পরিবেশ শরীর ও মনকে খুব সহজে বিষিয়ে দেয়। তখন আপনার মানসিক স্বাস্থ্য বিঘ্নিত হয়। এ ছাড়া নানা কারণে স্নায়ু সংক্রান্ত রোগে আপনাকে কষ্ট পেতে হবে।

Advertisement

19= আপনার নামের ইংরেজি বানানের প্রথম অক্ষর Q হলে আপনি 19 সংখ্যার প্রভাবে জন্মেছেন। আপনি সিংহ রাশির অধীনে জন্মেছেন, ফলে উত্তম স্বাস্থ্য ও সুগঠিত শরীর পেয়েছেন। আপনি ভরপুর প্রাণশক্তির অধিকারী, এ বিষয়ে সন্দেহ নেই। যদি কখনও আপনি অসুস্থ হয়ে পড়েন, আপনার ভিতর সেরে ওঠার এক বিশেষ ধরনের শক্তি আছে, যা আপনাকে সারিয়ে তাড়াতাড়ি সারিয়ে তোলে। রক্তাল্পতা, হৃদরোগ, কোমরে আঘাত, পাঁজরে ব্যথা, জ্বর জাতীয় রোগে সময় সময় আক্রান্ত হবেন।

20= আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর R হলে আপনি 20 সংখ্যার প্রভাবে জন্মেছেন যার অধিপতি চন্দ্র। পারিপার্শ্বিক ও পারিবারিক কারণে আপনার শরীর খুব সহজেই প্রভাবিত হয়ে থাকে। ফলে আপনার মধ্যে একটা রোগ রোগ বাতিক সব সময়ই থাকে। আপনার যেটা দরকার, সেটা হল সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকা। এটাই আপনাকে রোগমুক্ত ও সতেজ রাখবে। এই সংখ্যার অধীনে রয়েছে স্তন ও তলপেট। তাই বিশেষ করে মেয়েরা এই ব্যাপারে শরীরের প্রতি যত্ন নিন।

21= আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর S হলে আপনি 21 সংখ্যার প্রভাবে জন্মেচ্ছেন। সুন্দর স্বাস্থ্য ও প্রচুর জীবনী শক্তির অধিকারী আপনি। এই সংখ্যা রক্ত ও হৃত্‌পিণ্ড পরিচালনা করে। তাই আপনাকে আগে থেকে অত্যাধিক শারীরিক ও মানসিক পরিশ্রম পরিহার করে চলা শিখতে হবে।

22= আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর T হলে আপনি 22 সংখ্যার প্রভাব জন্মেছেন। বাইশ হচ্ছে ঋতু প্রভাবিত সংখ্যা। আপনি যে ঋতুতে জন্মেছেন তার ভাল ও মন্দ আপনার শরীর ও স্বাস্থ্যকে বিশেষ ভাবে প্রভাবিত করবে। বসন্তে জন্মালে বসন্ত কালে শরীর খারাপের সঙ্গে সংযুক্ত কারণগুলি পরিহার করতে হবে। একই ভাবে শীতকালে ঠান্ডার কারণে শরীর খারাপ করে তাই এর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। ওই নিয়ম বর্ষা কালের ক্ষেত্রেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.