Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২

এই পাঁচটি রাশির জাতক সঙ্গী নির্বাচনে ভুল করতে পারেন (দ্বিতীয় অংশ)

পাঁচটি রাশির জাতকের মধ্যে বৃশ্চিকের কিছু জাতক খারাপ সঙ্গীদের সঙ্গে প্রেম করাকে খারাপ ভাবে দেখে না। নিষিদ্ধ বস্তুর প্রতি চরম আসক্তি এই রাশির কয়েক জনের রন্ধে রন্ধে লুকিয়ে আছে যা বাইরে থেকে দেখে বোঝা কঠিন।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১৭ মে ২০১৯ ০০:০০
Share: Save:

বৃশ্চিক রাশি: পাঁচটি রাশির জাতকের মধ্যে বৃশ্চিকের কিছু জাতক খারাপ সঙ্গীদের সঙ্গে প্রেম করাকে খারাপ ভাবে দেখে না। নিষিদ্ধ বস্তুর প্রতি চরম আসক্তি এই রাশির কয়েক জনের রন্ধে রন্ধে লুকিয়ে আছে যা বাইরে থেকে দেখে বোঝা কঠিন। এরা আইন বা প্রথা ভাঙার প্রবণতা জন্ম থেকেই পেয়ে থাকে। চারপাশের মানুষ এদের এই প্রেমকে ঈর্ষার চোখে দেখলে তাতেই এরা চরম আনন্দ পায়।

ধনু রাশি: ধনু মানেই বৃহস্পতির রাশি। বৃহস্পতি মানেই প্রসারণ। অ্যাডভেঞ্চার হল প্রসারণেরই একটি অংশ। ধনু রাশির মেয়েরা সাধারণ ভাবে অ্যাডভেঞ্চারে বিশ্বাসী। সেই সঙ্গে এরা ভীষণ ভাবে বোহেমিয়ান মানসিকতার ধারক ও বাহক। ধনু রাশির মেয়েরা অনেকেই ঘরসংসার করা বা একটি সাধারণ প্রেমকে একঘেয়েমি মনে করে। এরা জীবনের সব কিছুতেই অ্যাডভেঞ্চারে বিশ্বাসী।

কুম্ভ রাশি: কুম্ভের গুণই বলুন বা দোষই বলুন, এরা গতানুগতিক ভাবধারার চরম বিরোধী। এরা জন্ম থেকেই বিদ্রোহী। যেখানে বিপ্লব সেখানেই কুম্ভ। এরা রুচিতেও বিপ্লবী। এরা মানুষে মানুষে বিভাজনে বিশ্বাসী নয়, মানবতাবাদে বিশ্বাসী। এরা জামাকাপড়, খাবারদাবার, চলাফেরায়, বিভিন্নতায় বিশ্বাসী। অন্য রকম চলাতেই এরা আনন্দ পায় বেশি। সবার মাঝে থেকেও এরা নিজস্বতায় বিশ্বাসী। এদের এই দর্শন অন্য অনেকের ভাল না-ও লাগতে পারে, তাতে এদের কিছু যায় আসে না।

আরও পড়ুন: এই পাঁচটি রাশির জাতক সঙ্গী নির্বাচনে ভুল করতে পারেন (প্রথম অংশ)​

আরও পড়ুন: হাতের এই সাফল্য রেখাই বলে দেবে আপনি জীবনে কতটা সফল হবেন (তৃতীয় অংশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.