Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Secunderabad

পরীক্ষা দিতে দিতেই হার্ট অ্যাটাক, মৃত্যু ছাত্রের

দ্বাদশ শ্রেণির পরীক্ষায় বাকি সহপাঠীদের সঙ্গে বসে এক মনে লিখে চলেছিল বছর ষোলোর কিশোর। লিখতে লিখতে হঠাৎই শরীরে একটা অস্বস্তি। তারপরেই লুটিয়ে পড়ল পরীক্ষার খাতার উপরেই।

হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় ওই ছাত্রকে। প্রতীকি ছবি। ছবি: শাটারস্টক

হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় ওই ছাত্রকে। প্রতীকি ছবি। ছবি: শাটারস্টক

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ১১:২৩
Share: Save:

দ্বাদশ শ্রেণির পরীক্ষায় বাকি সহপাঠীদের সঙ্গে বসে এক মনে লিখে চলেছিল বছর ষোলোর কিশোর। লিখতে লিখতে হঠাৎই শরীরে একটা অস্বস্তি। তারপরেই লুটিয়ে পড়ল পরীক্ষার খাতার উপরেই। ঘটনার আকস্মিকতায় হতবাক ছাত্রের সহপাঠী, এমনকি শিক্ষকেরাও। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন ওই ছাত্রকে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তেলঙ্গানাসেকনদরাবাদে

Advertisement

পরীক্ষা চলাকালীন মৃত ছাত্রের নাম গোপী রাজু বলে জানা গিয়েছে। গত ২ মার্চ, শনিবার সেকেনদরাবাদেরই শ্রী চৈতন্য কলেজে পরীক্ষা শুরু হওয়ার পরে আচমকাই শরীর খারাপ লাগতে শুরু করে তার। শিক্ষকদের সে কথা জানিয়েওছিল সে। কিন্তু কিছু বুঝে ওঠবার আগেই গোপী ঢলে পড়ে খাতার উপর।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে গোপীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে গোপীর আগে থেকে তেমন গুরুতর কোনও শারীরিক সমস্যা ছিল না বলেই জানিয়েছেন চিকিৎসকেরা। তাঁদের আশঙ্কা, পরীক্ষা চলাকালীন আচমকাই হার্ট অ্যাটাক হয় গোপীর। গোপীর পরিবারের তরফেও জানানো হয়েছে যে, কোনও শারীরিক সমস্যা ছিল না তার। অস্বাভাবিক মৃত্যুর একটি অভিযোগ দায়ের করা হয় স্থানীয় থানায়। ময়নাতদন্তের রিপোর্ট আসবার পরেই গোপীর মৃত্যুর বিষয়ে নিঃসংসয় হওয়া যাবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: মিলল দ্বিতীয় বিশ্বযুদ্ধের বিমান

Advertisement

আরও পড়ুন: অভিনন্দন! বিজেপির লোকসভা নির্বাচনী অস্ত্রভাণ্ডারে যোগ হল নতুন শব্দ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.