Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

দিল্লিতে একই দুর্ঘটনার কবলে স্কুলবাস-সহ সাতটি গাড়ি, আহত ২৯ জনের মধ্যে ২৫ পড়ুয়া

এই দুর্ঘটনায় একটি অটো এবং গাড়ি পুরোপুরি দুমড়েমুচড়ে গিয়েছে। আর একটি স্কুলবাসের সামনের দিকের অংশ ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি কাচ ভেঙে গুঁড়িয়ে গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Picture of accident spot in Delhi

এই দুর্ঘটনায় একটি অটো এবং গাড়ি পুরোপুরি দুমড়েমুচড়ে গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৯:৩২
Share: Save:

মধ্য দিল্লির রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ল একসঙ্গে ৪টি স্কুলবাস-সহ ৭টি গাড়ি। সোমবার সাতসকালে এই পথদুর্ঘটনার জেরে জখম হয়েছেন মোট ২৯ জন। তাঁদের মধ্যে রয়েছে ২৫ জন স্কুলপ়ড়ুয়া। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকাল ১১টা নাগাদ মধ্য দিল্লির আইপি এস্টেট এলাকায় সেলিমগড় উড়ালপুলের কাছে একসঙ্গে ৭টি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়ে পৌঁছয় পুলিশের একাধিক টহলদারি ভ্যান। ওই ভ্যানগুলিতে করেই আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের সকলেই চিকিৎসাধীন। এই দুর্ঘটনায় একটি অটো এবং গাড়ি পুরোপুরি দুমড়েমুচড়ে গিয়েছে। আর একটি স্কুলবাসের সামনের দিকের অংশ ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি কাচ ভেঙে গুঁড়িয়ে গিয়েছে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) শ্বেতা চৌহান বলেন, ‘‘এই দুর্ঘটনায় ৪টি স্কুলবাস ছাড়াও ছিল অটোরিকশা, গাড়ি এবং মোটরবাইক। ওই স্কুলবাসগুলিতে ২১৬ জন পড়ুয়া ছিল। দুর্ঘটনায় আহত হয়েছেন ২৯ জন। এদের মধ্যে ২৫ জন পড়ুয়া, ৩ স্কুলকর্মী এবং ১ ব্যক্তি।’’ তিনি জানিয়েছেন, কী কারণে দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE