Advertisement
২০ এপ্রিল ২০২৪

Tamil Nadu: অর্থমন্ত্রীর দিকে উড়ে এল চপ্পল! মাদুরাইয়ে গ্রেফতার ৫ বিজেপি কর্মী

মৃত সেনার শেষকৃত্যের আগে সরকারি শোকজ্ঞাপন অনুষ্ঠানে কেন রাজনৈতিক দলের ব্যক্তিত্বরা হাজির হয়েছেন, এ নিয়ে প্রশ্ন তোলেন মন্ত্রী।

গাড়ি করে যাওয়ার পথে মন্ত্রীকে তাক করে জুতো ছোড়া হয় বলে অভিযোগ।

গাড়ি করে যাওয়ার পথে মন্ত্রীকে তাক করে জুতো ছোড়া হয় বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মাদুরাই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৯:৩৬
Share: Save:

মাদুরাই রাজ্যের অর্থমন্ত্রী পলানিভেল ত্যাগরাজনের গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়ার অভিযোগে পাঁচ বিজেপি কর্মীকে গ্রেফতার করল তামিলনাড়ু পুলিশ। শনিবার মন্ত্রীর দিকে জুতো ছোড়ার এই ঘটনাটি ঘটে মাদুরাই বিমানবন্দরের সামনে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬, ৩৪১, ৩৪ দারায় মামলা রুজু করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে তদন্ত চলছে বলে জানিয়েছেন মাদুরাইয়ের পুলিশ কমিশনার।

বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের রাজৌরিতে সন্ত্রাসবাদী হামলায় প্রাণ হারান এক সেনা। পুলিশ সূত্রে খবর, ওই মৃত সৈনিক পদুপত্তি জেলার বাসিন্দা। নাম ডি লক্ষ্মণন। শুক্রবার তাঁর কফিনবন্দি দেহ বাড়িতে এসে তাঁকে শেষ সম্মান জানাতে যান তামিলনাড়ুর অর্থমন্ত্রী। সেখানে উপস্থিত ছিলেন তামিলনাড়ু রাজ্য বিজেপির সভাপতি কে আন্নামালাই এবং অন্যান্য বিশিষ্ট।

জানা গিয়েছে, মৃত সেনার শেষকৃত্যের আগে সরকারি শোকজ্ঞাপন অনুষ্ঠানে কেন রাজনৈতিক দলের ব্যক্তিত্বরা হাজির হয়েছেন, এ নিয়ে প্রশ্ন তোলেন মন্ত্রী। কয়েক জন বিজেপি নেতার সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। তার পর সেখান থেকে গাড়ি করে ফেরার সময়ই এই জুতো ছোড়ার ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE