Advertisement
২৩ জুলাই ২০২৪
Maharashtra

নার্সিংহোম থেকে লক্ষ লক্ষ টাকার সোনাদানা চুরি! পুলিশের জালে ৯

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণের একটি বেসরকারি নার্সিংহোমের। সেখান থেকে বিপুল টাকা ও সোনা চুরির অভিযোগ উঠেছিল। গত জুলাই মাসে সেই অভিযোগের ভিত্তিতে মোট ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

নার্সিংহোম থেকে চুরি।

নার্সিংহোম থেকে চুরি। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৩:৫২
Share: Save:

নার্সিংহোম থেকে লক্ষ লক্ষ টাকার সোনাদানা চুরির অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা জানিয়েছে, শুধু সোনা নয়, নগদ টাকা-সহ মোট ১ কোটি ১ লক্ষ টাকার জিনিস চুরি করা হয়েছিল। অভিযুক্তদের গ্রেফতারির পর চুরি যাওয়া সোনার অনেকটাই উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণে জেলার উলহাসনগরের একটি বেসরকারি নার্সিংহোমের। সেখান থেকে বিপুল টাকা ও সোনা চুরির অভিযোগ উঠেছিল। গত জুলাই মাসে সেই অভিযোগের ভিত্তিতে মোট ৭ জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে ছিলেন ওই নার্সিংহোমেরই এক মহিলা ল্যাব টেকনিশিয়ান। পুলিশ জানিয়েছে, মূলত তাঁর সাহায্যেই নার্সিংহোমের খুঁটিনাটি জানতে পেরেছিলেন দুষ্কৃতীরা। কোথায় কতটা সোনা বা টাকা লুকোনো রয়েছে, তা ওই মহিলাই বলে দিয়েছিলেন।

জুলাই মাসে ৭ জনের গ্রেফতারির পর সোমবার এই চুরির ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আরও ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উলহাসনগরের বিট্টলওয়াড়ী থানার সিনিয়র ইনস্পেক্টর অশোক ভগত বলেন, ‘‘সোমবার আমরা ২ জন গয়না ব্যবসায়ীকে গ্রেফতার করেছি। তাঁরা নার্সিংহোম থেকে চুরি যাওয়া সোনা কিনেছিলেন। এখনও পর্যন্ত আমরা ৬৪ লক্ষ ৭১ হাজার টাকার সম্পদ উদ্ধার করতে পেরেছি। তার মধ্যে রয়েছে ১১৭০ গ্রাম সোনা এবং নগদ ৫৮ লক্ষ ৩১ হাজার টাকা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Nursing Home
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE