Advertisement
২৩ জুলাই ২০২৪
Viral video

viral Video: ষাঁড়ের গুঁতোয় হাওয়ায়  উড়লেন পুলিশ! ভাইরাল  ভিডিয়ো

দিল্লির দয়ালপুর এলাকার ঘটনা। সেখানকার শেরপুর চকে কর্তব্যরত ছিলেন পুলিশ কনস্টেবল জ্ঞান সিংহ।

ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৭:৪১
Share: Save:

দিল্লির রাস্তায় ভর সন্ধ্যায় ষাঁড়ের গুঁতো খেলেন পুলিশ কর্মী। গুঁতোয় এমনই জোর যে রাস্তায় দাঁড়ানো পুলিশ কর্মী আচমকাই উড়ে গেলেন হাওয়ায়। তারপর আছড়ে পড়লেন মাটিতে। সাম্প্রতিক এই ঘটনাটির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

দিল্লির দয়ালপুর এলাকার ঘটনা। সেখানকার শেরপুর চকে কর্তব্যরত ছিলেন পুলিশ কনস্টেবল জ্ঞান সিংহ। ভিডিয়োয় দেখা যাচ্ছে তিনি অন্যমনস্ক ভাবে রাস্তা পেরিয়ে এক পাশে দাঁড়িয়ে মোবাইল দেখছেন।

ঠিক সেই সময়েই সেখানে দাঁড়িয়ে থাকা একটি ষাঁড় হঠাৎ পিছন থেকে দৌড়ে এসে সজোর ধাক্কা দেয় তাঁকে। পুলিশকর্মীটি ওই আচমকা আঘাতে হাওয়ায় উড়ে তারপর আছড়ে পড়েন মাটিতে।

পরে পথচারী এবং অন্য পুলিশকর্মীরা এগিয়ে এসে মাটি থেকে টেনে তুলে নিয়ে যান জ্ঞানকে। দিল্লি পুলিশ সূত্রে খবর, ওই পুলিশ কর্মীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।

প্রসঙ্গত পথে দাঁড়িয়ে থাকা এই ষাঁড়দের নিয়ন্ত্রণ করার কথা আগেও হয়েছে। গুজরাতের ভাবনাগড়ে এর আগে এক ব্যক্তিকে আক্রমণ করেছিল ষাঁড়। তারপর থেকে এমন দু’হাজার ৩০০টি ষাঁড়কে রাস্তা থেকে সরিয়ে বিভিন্ন পশুকেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Bull Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE