Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

বাবার জন্য অক্সিজেন চাইতে গিয়ে মিলল কুপ্রস্তাব, টুইট ঘিরে তোলপাড় নেট দুনিয়া

ভাবরিন কান্ডারি নামে এক মহিলা জানিয়েছেন তাঁর বন্ধুর বোন সম্প্রতি একটি অভিজাত এলাকায় এই ধরনের কদর্য অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৩ মে ২০২১ ২২:২১
Share: Save:

পড়শির কাছে গিয়েছিলেন মুমূর্ষুর বাবার জন্য অক্সিজেন সিলিন্ডার চাইতে। জানতে পারলেন,পাওয়া যাবে। তবে শরীরের বিনিময়ে। পড়শি রাজ্য ওড়িশার এমনই এক অমানবিক ছবি সম্প্রতি সামনে এসেছে। এই সংক্রান্ত একটি টুইট নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাবরিন কান্ডারি নামে এক মহিলা জানিয়েছেন তাঁর বন্ধুর বোন সম্প্রতি একটি অভিজাত এলাকায় এই ধরনের কদর্য অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন।

নেটাগরিকদের অনেকেই তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন টুইটারে। কেউ ওই ব্যক্তির উচিত শাস্তির কথা বলেছেন। কেউ পুলিশে অভিযোগ দায়ের করার কথা। সামগ্রিক ভাবে সমাজ এবং এক শ্রেণির মানুষের কী ভাবে নৈতিকতার পতন হয়েছে সে কথাই উঠে এসেছে রিটুইটগুলিতে।

করোনা কালে মানুষের অসহায়তার সুযোগে এক শ্রেণির মানুষ ওষুধ, অক্সিজেনের কালোবাজারিতে আর্থিক মুনাফা করার চেষ্টা করছেন। এমন বহু খণ্ডচিত্র দেশ জুড়ে সামনে এসেছে। এ বার সামনে এল আরও অমানবিক এক চিত্র। যদিও এই করোনাকালেই এর উল্টো ছবিও দেখা গিয়েছে বহু জায়গায়। নিজের জীবন বিপন্ন করেও বহু মানুষ এগিয়ে এসেছেন তাঁদের শ্রম এবং সামর্থ নিয়ে করোনা আক্রান্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE