Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dog

Animal Cruelty:গ্যাস বেলুনে বাঁধা কুকুর উড়ছে হাওয়ায়, ভিডিয়ো শেয়ার করে ধৃত যুবক

গৌরব হাইড্রোজেন ভরা বেলুনে বেঁধে একটি কুকুরকে হাওয়ায় ওড়াতে চেয়েছিলেন। তাঁকে সঙ্গ দেন তাঁর মাও।

এ ভাবেই গ্যাস বেলুনে বেঁধে পোষ্যকে হাওয়ায় উড়িয়েছিলেন তাঁরা।

এ ভাবেই গ্যাস বেলুনে বেঁধে পোষ্যকে হাওয়ায় উড়িয়েছিলেন তাঁরা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১০:৫২
Share: Save:

গ্যাস বেলুনের সঙ্গে একটি কুকুরকে বেঁধে হাওয়ায় ওড়ানোর ভিডিও করে পশুপ্রেমীদের ক্ষোভের মুখে পড়লেন দিল্লির এক ইউটিউবার। পশু নির্যাতনের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতারও হতে হল তাঁকে। ধৃতের লক্ষ্য ছিল, মজার ভিডিয়ো করে নিজের চ্যানেলের দর্শক বাড়ানো।

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম গৌরব জন। তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলের জন্য নানা রকম ভিডিয়ো করেন তিনি। সম্প্রতি এমনই এক ভিডিয়ো করেই গ্রেফতার হতে হয়েছে তাঁকে। অভিযোগ জমা পড়েছে তাঁর মায়ের বিরুদ্ধেও।

পুলিশ সূত্রে খবর, গৌরব হাইড্রোজেন ভর্তি বেলুনে বেঁধে একটি কুকুরকে হাওয়ায় ওড়াতে চেয়েছিলেন। তার নাম ডলার। ডলার তাঁদেরই পোষ্য। তাঁকে সঙ্গ দেন তাঁর মাও। ভিডিয়োয় দেখা যায়, অনেকগুলি হাইড্রোজেন ভর্তি বেলুনে বাঁধা রয়েছে কুকুরটি। হাতের দড়ি আলগা করে আস্তে আস্তে কুকুরটিকে হাওয়ায় ভাসিয়ে দিচ্ছেন তাঁরা।

এই ভিডিয়ো তাঁর চ্যানেলে আপলোড হওয়ার পরই দিল্লির মালবীর নগর থানায় অভিযোগ দায়ের হয় তাঁদের বিরুদ্ধে। তার পরই গ্রেফতার হন তিনি। পরে অবশ্য ভিডিয়োটি মুছে দিয়েছেন তিনি এবং অন্য একটি ভিডিয়োয় ক্ষমাও চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog You Tube
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE