Advertisement
২৯ জানুয়ারি ২০২৩

কড়া ধমক অমিতের

হুইপ থাকা সত্ত্বেও গত কাল রাজ্যসভায় বিজেপির মন্ত্রী, সাংসদরা বিল পাশের সময় উপস্থিত ছিলেন না। নরেন্দ্র মোদীর নির্দেশে আজ সকালে সাংসদদের বৈঠকে অমিত বলেন, পরের অধিবেশন থেকে তিনি নিজেই রাজ্যসভায় থাকবেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ০৪:৩৯
Share: Save:

বিজেপির মন্ত্রী, সাংসদদের গরহাজিরায় ওবিসি বিলে সংশোধনী এনে বাজিমাত করেছে কংগ্রেস। এই ঘটনায় দলের মুখ পোড়ার পরে আজ দলের নেতাদের রীতিমতো ধমকালেন অমিত শাহ। পাশাপাশি মুখ বাঁচাতে কংগ্রেসের বিরুদ্ধে আরও জোর প্রচারে নামতে সাংসদদের নির্দেশ দিলেন তিনি।

Advertisement

হুইপ থাকা সত্ত্বেও গত কাল রাজ্যসভায় বিজেপির মন্ত্রী, সাংসদরা বিল পাশের সময় উপস্থিত ছিলেন না। নরেন্দ্র মোদীর নির্দেশে আজ সকালে সাংসদদের বৈঠকে অমিত বলেন, পরের অধিবেশন থেকে তিনি নিজেই রাজ্যসভায় থাকবেন। সকলকে লিখিত ভাবে জানাতে হবে গরহাজিরার কারণ। কংগ্রেসের রণদীপ সিংহ সুরজেওয়ালা বলেন, ‘‘অনুপস্থিত থেকে বিজেপি বুঝিয়ে দিয়েছে, ওবিসিদের প্রতি তাঁদের আন্তরিকতা কতখানি!’’ এই অবস্থায় অমিতের নির্দেশ, কংগ্রেসে ‘ওবিসি-বিরোধী’ বলে প্রচার করা হবে।

কংগ্রেসের পাল্টা বক্তব্য, তারাই ওবিসিদের ২৭ শতাংশ সংরক্ষণ এনেছে ও কমিশন গঠন করেছে। বিজেপির আমলেই দলিত, ওবিসিদের ক্ষমতা খর্ব হয়েছে, তাঁরা অত্যাচারিত হচ্ছেন। যার প্রমাণ মোদীর নিজের রাজ্য গুজরাতের উনা থেকে বিজেপি শাসিত রাজ্যগুলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.