Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

PTI: ফের সংবাদ সংস্থা পিটিআইয়ের চেয়ারম্যান হলেন অভীক সরকার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৮
প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া-র চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত অভীক সরকার।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া-র চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত অভীক সরকার।

দেশের অগ্রগণ্য সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই)-র চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হলেন অভীক সরকার। ‘আনন্দবাজার গ্রুপ অব পাবলিকেশনস’-এর এডিটর এমিরেটাস ও ভাইস চেয়ারম্যান অভীক সরকারের নাম বৃহস্পতিবার পিটিআইয়ের বোর্ড অব ডিরেক্টর্স-এর সভায় অনুমোদিত হয়। এর পরে সংস্থার বার্ষিক সাধারণ সভায় চেয়ারম্যান পদে তাঁকে পুনর্নির্বাচিত করা হয়। তাঁর কার্যকালের মেয়াদ আগামী ২ বছর।

পিটিআই গ্রুপের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ‘দ্য প্রিন্টার্স (মাইসুরু) প্রাইভেট লিমিটেড’-এর ডিরেক্টর কে এন সনৎ কুমার। এই গোষ্ঠীর প্রকাশনার মধ্যে রয়েছে ইংরেজি দৈনিক ‘ডেকান হেরাল্ড’ এবং কন্নড় দৈনিক ‘প্রজাবনী’।

Advertisement

পিটিআই-এর অন্য বোর্ড সদস্যদের মধ্যে রয়েছেন, বিজয় কুমার চোপড়া (পঞ্জাব কেশরী), বিনীত জৈন (টাইমস অব ইন্ডিয়া), এন রবি (দ্য হিন্দু), বিবেক গোয়েঙ্কা (দি এক্সপ্রেস গ্রুপ), মহেন্দ্রমোহন গুপ্ত (দৈনিক জাগরণ), রিয়াড ম্যাথু (মালয়ালা মনোরমা), এম ভি শ্রেয়ামসকুমার (মাতৃভূমি), আর লক্ষ্মীপতি (দিনামালার), হরমুসজি এন কামা (বম্বে সমাচার), প্রবীণ সোমেশ্বর (হিন্দুস্তান টাইমস), অর্থনীতিবিদ দীপক নায়ার, প্রাক্তন বিদেশসচিব শিবশঙ্কর মেনন, টাটা সন্স লিমিটেডের প্রাক্তন এগজিকিউটিভ ডিরেক্টর আর গোপালকৃষ্ণন এবং বিজনেস স্ট্যান্ডার্ড গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান টি এন নাইনান।

২০২০ সালের ২৯ অগস্ট ‘পঞ্জাব কেশরী’ গ্রুপের প্রধান সম্পাদক বিজয় কুমার চোপড়ার জায়গায় পিটিআইয়ের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন অভীক সরকার।

আরও পড়ুন

Advertisement