Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral video

viral video: কাজ থেকে বাড়ির পথে টেনে দৌড় দেন তরুণ, কারণ জেনে তাজ্জব পরিচালক

প্রদীপ মেহরার বয়স ১৯। নয়ডার রাস্তায় তাঁর দৌড় আর কথোপকথনের একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন এক ফিল্ম পরিচালক বিনোদ কাপরি।

প্রদীপ মেহরা।

প্রদীপ মেহরা। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৭:৫৩
Share: Save:

মাঝরাতে নয়ডার ফাঁকা রাস্তায় দেখা যায় তাঁকে। হু হু করে ছুটছেন এক তরুণ। পিঠে ব্যাগ। রোগাটে গড়ন। গলগলিয়ে ঘামছেন। তবু ছোটার গতিতে ঢিলেমি নেই। এমনকি পাশে এসে ‘লিফট’ দিতে চাওয়া গাড়িকেও তিনি হাসি মুখে ফিরিয়ে দেন। জানিয়ে দেন, ছুটেই বাড়ি ফিরবেন। কারণ দিনের অন্য সময়ে ঘাম ঝরানোর আর সময় নেই তাঁর। শারীরিক কসরতের সময় নেই। এই সময়টুকু তাঁর কাছে জরুরি কেন না তাঁকে ফিট হতে হবে। ভবিষ্যতে সেনা বাহিনীতে কাজ করতে চান তিনি। যে কারণেই এই দৌড়।

প্রদীপ মেহরার বয়স ১৯। নয়ডার রাস্তায় তাঁর দৌড় আর কথোপকথনের একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন এক ফিল্ম পরিচালক বিনোদ কাপরি। যা নজরে পড়ে নেটাগরিকদের। নজরে আসে অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল সতীশ দুয়ার। তিনি নিজে ভিডিয়োটি রিটুইট করেন এবং লেখেন প্রদীপ যাতে সেনাবাহিনীতে চাকরি পান তার জন্য তিনি তাঁকে প্রশিক্ষণ দেবেন।

প্রদীপ আপাতত একটি ফাস্ট ফুড সংস্থায় কাজ করেন। বাড়িতে তিনি আর আর দাদাই উপার্জনকারী সদস্য। মা অসুস্থ হওয়ায় তাঁর চিকিৎসা এবং দেখভালেরও দায়িত্ব নিতে হয় প্রদীপকই। তবু স্বপ্ন দেখা ছাড়েননি। স্বপ্ন সত্যি হবে কি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Military
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE