Advertisement
২১ মে ২০২৪
Arrest in New Delhi

প্রতিবেশীকে সাহায্য করতে গিয়ে শারীরিক নিগ্রহের শিকার দুই শিশু, অভিযুক্ত প্রৌঢ় গ্রেফতার

মঙ্গলবার নয়াদিল্লির এক ফ্ল্যাট থেকে ৬৬ বছর বয়সি প্রৌঢ়কে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে খবর, দুই শিশুর বয়স যথাক্রমে ১০ বছর এবং ৮ বছর।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১০:১৮
Share: Save:

দুই শিশুকে হেনস্থার অভিযোগ উঠল এক প্রৌঢ়ের বিরুদ্ধে। মঙ্গলবার নয়াদিল্লির এক ফ্ল্যাট থেকে ৬৬ বছর বয়সি প্রৌঢ়কে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে খবর, দুই শিশুর বয়স যথাক্রমে ১০ বছর এবং ৮ বছর। সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, সোমবার দিল্লি পুলিশের কাছে গিয়ে ওই প্রৌঢ়ের বিরুদ্ধে অভিযোগ জানান ওই দুই শিশুর মা।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত প্রৌঢ় আসলে তাঁদের প্রতিবেশী। বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে দুই শিশুকে হেনস্থা করেন তিনি বলে শিশুর মায়ের অভিযোগ। তাঁর দাবি, তিনি যে ফ্ল্যাটে থাকেন, সেই বিল্ডিংয়ের এক তলায় থাকেন ওই প্রৌঢ়।

মহিলা জানান, প্রৌঢ়ের পরিবারের সদস্যেরা অনুরোধ করেছিলেন তাঁদের অনুপস্থিতিতে যেন প্রৌঢ়কে খাবার দিয়ে আসা হয়। প্রতিবেশীদের অনুরোধ মেনেই প্রৌঢ়কে ১৫ এবং ১৭ জুন খাবার দিতে গিয়েছিল মহিলার ১০ বছর বয়সি পুত্র এবং ৮ বছর বয়সি কন্যা। দুই শিশুকে একা পেয়ে তাদের হেনস্থা করেন প্রৌঢ়। এমনটাই অভিযোগ করেন শিশুর মা।

ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, পকসো আইনের আওতায় প্রৌঢ়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মহিলার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ। তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দুই শিশুর স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi police Delhi Police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE