Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Wolf Attack

ঘুমন্ত শিশুকে বাবার পাশ থেকেই টেনে নিয়ে গেল নেকড়ে, বন্য জন্তুর আক্রমণে মৃত্যু

বুধবার রাতে উত্তরপ্রদেশের গ্রামে একটি স্কুল প্রাঙ্গণে খাটানো তাঁবুতে ঘুমোচ্ছিল ১৮ মাসের শিশুকন্যা এব‌ং তার পরিবার। রাতের অন্ধকারে সেখানেই ঢুকে পড়ে নেকড়ে।

রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে টেনে নিয়ে গিয়ে ছিঁড়ে খেল নেকড়ে।

রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে টেনে নিয়ে গিয়ে ছিঁড়ে খেল নেকড়ে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৯:২৭
Share: Save:

রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে টেনে নিয়ে গিয়ে ছিঁড়ে খেল নেকড়ে। বাবার পাশ থেকেই শিশুকন্যাকে টেনে নিয়ে গিয়েছে জন্তুটি। ঘুম ভাঙলে মেয়েকে দেখতে না পেয়ে তন্ন তন্ন করে তার খোঁজ শুরু করেন বাবা। পরে দেখা যায়, শিশুর দেহ ছিঁড়ে খাচ্ছে নেকড়ে।

ঘটনাটি উত্তরপ্রদেশের সুলতানপুরের বলদিরাই থানা এলাকার চকমুসি গ্রামের। বুধবার রাতে সেখানে একটি স্কুল প্রাঙ্গণে খাটানো তাঁবুতে ঘুমোচ্ছিল ১৮ মাসের শিশুকন্যা। তার সঙ্গে ছিলেন পরিবারের অন্যান্যরাও। রাতের অন্ধকারে সেখানেই ঢুকে পড়ে নেকড়ে। নিকটবর্তী জঙ্গল থেকে নেকড়েটি লোকালয়ে এসেছিল বলে মনে করছেন স্থানীয়রা।

মৃত শিশুকন্যার নাম প্রীতি। বলদিরাই থানার সাব-ইনস্পেক্টর চন্দ্রশেখর বৃহস্পতিবার জানিয়েছেন, শিশুর বাবা সন্দীপ মাঝরাতে ঘুম থেকে উঠে পাশে মেয়েকে দেখতে পাননি। বাইরে বেরিয়ে মেয়েকে তন্ন তন্ন করে খুঁজতে শুরু করেন তিনি। পরিবার এবং গ্রামের অন্যান্যরাও তল্লাশি চালান।

কিছু ক্ষণ খোঁজাখুঁজির পর গ্রামবাসীরা দেখতে পান শিশুকন্যার দেহ ছিঁড়ে খাচ্ছে নেকড়ে। লোকজন আসতে দেখে দেহটি ফেলে পালিয়ে পালিয়ে যায় সে। দেহের অবশিষ্ট অংশ শিশুর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। কোথা থেকে কী ভাবে স্কুল প্রাঙ্গণের তাঁবুতে নেকড়ে ঢুকল, কী ভাবে শিশুটিকে নিয়ে সে পালিয়ে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death Wolf village
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE