Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Robber

Chilli Powder: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ৩৮ লক্ষ টাকা লুট! দিল্লি পুলিশের জালে তিন দুষ্কৃতী

দিল্লি পুলিশ জানিয়েছে, ধৃত আসিফ, আবু বকর এবং জিশান দক্ষিণ-পূর্ব দিল্লির লজপত নগর এলাকায় গত শুক্রবারের ডাকাতির ঘটনায় জড়িত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১১:১৫
Share: Save:

দুই ঋণ আদায়কারীর (রিকভারি এজেন্ট) চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ৩৮ লক্ষ টাকা লুটের ঘটনায় তিন জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে লুটের ২১ লক্ষ ৭২ হাজার টাকা।

দিল্লি পুলিশ জানিয়েছে, ধৃত আসিফ (২৬), আবু বকর (১৯) এবং জিশান (২৩) দক্ষিণ-পূর্ব দিল্লির লজপত নগর এলাকায় শুক্রবার ওই ডাকাতির ঘটনায় জড়িত। দুই ঋণ আদায়কারী সে সময় পোশাক ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে ফিরছিলেন। চাঁদনি চক এলাকায় যাওয়ার জন্য একটি অটোতে সওয়ার হয়েছিলেন তাঁরা।

ডিফেন্স কলোনি উড়ালপুলের কাছে ধৃত তিন ব্যক্তি এবং তাঁদের এক সঙ্গী সে সময় দু’টি মোটরবাইকে চড়ে এসে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। দুই ঋণ আদায়কারী বাধা দিলে তাঁদের চোখে লঙ্কায় গুঁড়ো ছিটিয়ে কাজ হাসিল করে পালিয়ে যান। ঘটনার সিসিটিভি ফুটেজ দেখে আসিফদের চিহ্নিত করা হয়েছে বলে দিল্লি পুলিশের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robber Delhi Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE