Advertisement
০২ মে ২০২৪
Police Encounter

পুলিশের সঙ্গে গুলির লড়াই, দিল্লিতে গ্রেফতার বহু খুনে অভিযুক্ত ‘কনট্র্যাক্ট কিলার’

পুলিশ সূত্রে খবর, কামিলকে চারপাশ থেকে ঘিরে ফেলা হয়। তাঁকে আত্মসমর্পণও করারও হুঁশিয়ারি দেওয়া হয়। পালানোর উপায় না থাকায় পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন কামিল।

delhi police

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১১:০৩
Share: Save:

সাতসকালে পুলিশের সঙ্গে দুষ্কৃতীর গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল দিল্লির রোহিণী এলাকা। গোপন সূত্রে খবর পেয়ে কুখ্যাত দুষ্কৃতী কামিলকে ধরতে বৃহস্পতিবার সকালে রোহিণী এলাকায় অভিযান চালায় পুলিশ। তাদের দেখেই কামিল পালানোর চেষ্টা করেন।

পুলিশ সূত্রে খবর, কামিলকে চারপাশ থেকে ঘিরে ফেলা হয়। তাঁকে আত্মসমর্পণও করারও হুঁশিয়ারি দেওয়া হয়। পালানোর উপায় না থাকায় পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন কামিল। পাল্টা পুলিশও গুলি চালায়। দু’পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলির লড়াই চলে। সেই সংঘর্ষের সময় কামিলের পায়ে গুলি লাগে। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কামিলের কাছ থেকে জিগানা পিস্তল উদ্ধার হয়েছে। কামিলের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, কামিল ভাড়াটে খুনি। তাঁর বিরুদ্ধে বহু খুনের মামলা রয়েছে। পুলিশের খাতায় ‘ওয়ান্টেড’-এর তালিকাতেও রয়েছে কামিলের নাম। রোহিণী এলাকায় ত্রাস হয়ে উঠেছিল কামিল। খুন, তোলাবাজি, অপহরণের মতো বহু ঘটনার সঙ্গে যুক্ত তিনি। দীর্ঘ দিন ধরেই কামিলকে জালে ফেলার চেষ্টা করছিল দিল্লি পুলিশের স্পেশাল সেল। কিন্তু কামিলের নাগাল পাচ্ছিল না তারা।

সম্প্রতি জামা মসজিদের কাছে গুলির লড়াইয়ে এক ব্যক্তির মৃত্যু হয়। সেই ঘটনাতেও কামিলের যোগ রয়েছে বলে সন্দেহ পুলিশের। কামিলের বিরুদ্ধে ১২টি মামলা রুজু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Encounter Delhi contract killer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE