Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

এ বার করোনা আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ২১ অগস্ট ২০২০ ০২:০৯
গজেন্দ্র সিংহ শেখাওয়াত। —ফাইল চিত্র।

গজেন্দ্র সিংহ শেখাওয়াত। —ফাইল চিত্র।

মোদী সরকারের আরও এক মন্ত্রীর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল। কেন্দ্রীয় জলশক্তিমন্ত্রী গজেন্দ্র সিংহ শেখাওয়াত আজ টুইট করে জানালেন, শরীরে কিছু উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করে করোনাভাইরাস ধরা পড়েছে। ‘‘চিকিৎসকদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হচ্ছি। গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের নিভৃতবাসে গিয়ে কোভিড পরীক্ষা করে নিতে আর্জি জানাচ্ছি।’’ শেখাওয়াতকে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও আগে ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক ছিল। তাতে গজেন্দ্রও ছিলেন। তবে সামাজিক দূরত্ব বজায় রাখতে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বৈঠকটি হয়, সেটাই বাঁচোয়া। তবে চিন্তার কথা হল, শেখাওয়াত মঙ্গলবার হরিয়ানার মুখ্যমন্ত্রী এম এল খট্টরের সঙ্গে সশরীরে বৈঠক করেছিলেন।

শেখাওয়াতকে ধরে কেন্দ্রীয় সরকারের ছ’জন মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কোভিড পজিটিভ হওয়ার পরে গুরুগ্রামের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু কোভিড নেগেটিভ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে ফের অসুস্থ বোধ করায় তাঁকে দিল্লিস এমস-এ ভর্তি করা হয়। এর আগে পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়েক, দুই প্রতিমন্ত্রী অর্জুন রাম মেঘাওয়াল ও কৈলাস চৌধুরী করোনা আক্রান্ত হয়েছিলেন। বিজেপির মুখ্যমন্ত্রীদের মধ্যে শিবরাজ সিংহ চৌহান ও বি এস ইয়েদুরাপ্পাও করোনা সংক্রমিত হয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement