Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sidhu Moose wala

Sidhu Moose Wala: দিল্লি পুলিশের জালে দুই শার্প শ্যুটার, এঁদের গুলিতেই ঝাঁঝরা হয়েছিলেন গায়ক মুসা ওয়ালা

সোমবার মুসা ওয়ালা খুনে অভিযুক্ত দুই শার্প শ্যুটারকে গুজরাত থেকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ধৃতদের কাছ থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার হয়েছে।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৯:৫৯
Share: Save:

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার খুনে অভিযুক্ত দুই শার্প শ্যুটারকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। গুজরাত থেকে ওই দুই শার্প শ্যুটারকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক। পুলিশ সূত্রে খবর, ওই দুই শার্প শ্যুটারের নাম প্রিয়ব্রত ফউজি (২৬) এবং কাশিস (২৪)।

সোমবার গুজরাতের মুন্দ্রা থেকে প্রিয়ভরত ও কাশিসকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে আটটি গ্রেনেড, ন’টি ইলেক্ট্রিক ডেটোনেটর, তিনটি পিস্তল এবং একটি অ্যাসল্ট রাইফেল। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, প্রিয়ব্রত হরিয়ানার গ্যাংস্টার। রামকরণ গ্যাংয়ে শার্প শ্যুটার হিসাবে কাজ করেন। কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রারের সঙ্গে তাঁর সরাসরি যোগাযোগ ছিল। মুসে ওয়ালার দিকে গুলিও চালিয়েছে প্রিয়ব্রতই। গায়ককে নিশানা করে গুলি ছুড়েছিলেন কাশিসও। ২০২১ সালের একটি খুনের মামলায় অভিযুক্ত তিনি।

গত ২৯ মে মানসায় মুসে ওয়ালার উপর হামলা চালানো হয়। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁকে। মুসে ওয়ালার খুনের পরই আঙুল ওঠে গ্যাংস্টার লরেন্স এবং তার সহযোগী গোল্ডির বিরুদ্ধে। বুধবারই তিহাড় জেল থেকে পঞ্জাবে নিয়ে আসা হয়েছে লরেন্সকে।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE