Advertisement
০২ মে ২০২৪
Gunshot

তারস্বরে ডিজে মিউজ়িকে বিরক্ত মহিলা, প্রতিবাদ করায় গুলি! খুনের চেষ্টার অভিযোগে ধৃত দুই

অভিযোগ, ওই প্রতিবাদী মহিলাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন তাঁর প্রতিবেশী। তাতে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন মহিলা।

Representational picture of gunshot

ডিজে মিউজ়িক বন্ধ করতে বলায় রেগেমেগে বাড়ির ভিতরে ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে আসেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৯:৫১
Share: Save:

প্রতিবেশীর বাড়ির অনুষ্ঠানে গাঁক গাঁক করে ডিজে মিউজ়িক শুনে তিতিবিরক্ত হয়ে তার প্রতিবাদ করেছিলেন দিল্লির এক মহিলা। তারস্বরে মিউজ়িক বাজানো বন্ধ করতে বলেছিলেন প্রতিবেশীকে। অভিযোগ, সে কথায় কর্ণপাত করা তো দূরের কথা, উল্টে ওই প্রতিবাদী মহিলাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন তাঁর প্রতিবেশী। তাতে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন মহিলা। হাসপাতালে চিকিৎসাধীন মহিলার এক আত্মীয়ের অভিযোগের ভিত্তিতে ওই প্রতিবেশী-সহ দু’জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল থেকে ধর্মীয় রীতি মেনে ‘কুয়াঁ পুজন’ (শিশুজন্মের এক মাস পূর্তিতে বিশেষ পূজা) অনুষ্ঠানের আয়োজন করেছিলেন উত্তর-পশ্চিম দিল্লির সিরসাপুর এলাকার বাসিন্দা হরিশ। ওই অনুষ্ঠান উপলক্ষে তাঁর বাড়িতে তারস্বরে ডিজে মিউজ়িক বাজানো হচ্ছিল। তাতে বিরক্ত হন রঞ্জু নামের এক মহিলা। হরিশের বাড়ির উল্টো দিকে তাঁর বাড়ির বারান্দায় দাঁড়িয়ে চিৎকার করে এর প্রতিবাদ করেন। তবে ডিজে মিউজ়িক বন্ধ করতে বলায় রেগেমেগে বাড়ির ভিতরে ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে আসেন। রঞ্জুর এক আত্মীয়ের অভিযোগ, এর পর এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন হরিশ। তাতে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রঞ্জু। তাঁকে শালিমার বাগের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার (আউটার নর্থ) রবিকুমার সিংহ বলেন, ‘‘রঞ্জুর ঘাড়ে গুলি লাগায় তিনি কথা বলার মতো অবস্থায় নেই বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা। তাঁর হয়ে হরিশের বিরুদ্ধে গুলিচালনার অভিযোগ করেছেন রঞ্জুর এক আত্মীয়।’’

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, যে আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালনো হয়েছে, সেটি হরিশের বন্ধু অমিতের। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার প্রত্যক্ষদর্শী তথা রঞ্জুর আত্মীয়ের বয়ানের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এবং অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gunshot Delhi Crime DJ Music
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE