Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Dog

কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন, বাধা দেওয়ায় স্থানীয়কে মার পোষ্যের মালিকের

সাম্প্রতিক কালে দিল্লি এবং এনসিআরের বেশ কিছু এলাকায় পোষ্য কুকুরের কামড়ে জখম হয়েছেন কয়েক জন। তার পরেই কিছু আবাসনে পোষ্য নিয়ে হাঁটা নিষিদ্ধ করা হয়।

কুকুর নিয়ে হাঁটতে বাধা দিয়ে আক্রান্ত ব্যক্তি।

কুকুর নিয়ে হাঁটতে বাধা দিয়ে আক্রান্ত ব্যক্তি। — নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৫:০৪
Share: Save:

রেললাইনের কাছে কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। বাধা দেওয়ায় সেই ব্যক্তিকে মারধর। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। থানায় অভিযোগ দায়ের করেছেন। গাজিয়াবাদের সেক্টর-২-এর ঘটনা। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো এখন ভাইরাল।

থানায় অভিযোগটি করেছেন মোহিত কুমার। তাঁর অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে, কুকুর নিয়ে রেললাইনের কাছে হাঁটতে বেরিয়েছিলেন কেতন সাবরওয়াল। পোষ্য এ দিক ও দিক মলত্যাগ করছিল। বাধা দেন মোহিত। শুরু হয় বচসা। অভিযোগ, তার জেরেই মোহিতকে মারধর করেন কেতন। গোটা কলোনির বিরুদ্ধে প্রতিশোধ নেবেন বলেও হুঁশিয়ারি দেন কেতন। এফআইআর করে তদন্ত শুরু করেছে পুলিশ।

দিন কয়েক আগে হরিয়ানার গুরুগ্রামে একই ঘটনা হয়েছে। জানা গিয়েছে, কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন এক ব্যক্তি। আবাসনের ভিতরে কুকুর নিয়ে হাঁটার নিয়ম নেই জানিয়ে বাধা দিয়েছিলেন এক নিরাপত্তারক্ষী। পাল্টা তাঁকে পোষ্যের মালিক মারধর করেন বলে অভিযোগ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, লাঠি দিয়ে ওই রক্ষীকে বেধড়ক মারছেন অভিযুক্ত।

সাম্প্রতিক কালে দিল্লি এবং এনসিআরের বেশ কিছু এলাকায় পোষ্য কুকুরের কামড়ে জখম হয়েছেন বেশ কয়েক জন। তার পরেই বেশ কিছু আবাসনে পোষ্য নিয়ে হাঁটা নিষিদ্ধ করা হয়। গাজিয়াবাদে বাসিন্দাদের পিটবুল, রটওয়েইলার, ডোগো আর্জেন্তিনো প্রজাতির কুকুর বাড়িতে রাখা নিষিদ্ধ করেছে প্রশাসন। শনিবার পুরসভা এই পোষ্য রাখা নিয়ে একাধিক নির্দেশিকা জারি করেছে। জানিয়েছে, বাড়িতে একটির বেশি কুকুর রাখা যাবে না। ১ নভেম্বর থেকে শহরের কোনও বাড়িতে পোষ্য রাখতে হলে মালিককে লাইসেন্স করাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Ghaziabad Man Beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE