Advertisement
০৫ মে ২০২৪
Mobile Theft

দোকান থেকে দেড় লক্ষ টাকার ফোন নিয়ে পালাচ্ছিল, চোরের কাণ্ড পেটে খিল ধরাবে, রইল ভিডিয়ো

ফোন ঘাঁটতে ঘাঁটতে দেড় লক্ষ টাকার একটি ফোন তুলে নিয়েছিল চোর। গ্রাহক সেজেই দোকানে ঢুকেছিল সে। দোকানের সবচেয়ে দামি ফোনটি দেখাতে বলে।

পালাতে গিয়ে বিপাকে চোর। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৭:৩৭
Share: Save:

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো মাঝেমধ্যেই ঘুরে বেড়ায়, যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি দোকানে জুতো কিনতে ঢুকেছেন। জুতো পরে দেখছেন। একটি জুতো পছন্দ হওয়ায় সেটি পরে দোকান থেকে বাইরের দিকে সোজা দৌড় লাগালেন। তাঁর পিছু পিছুও দৌড়ালেন দোকানের কর্মী। ভেবেছিলেন দাম না দিয়েই পালাচ্ছেন। যদিও এটি একটি কৌতুক ভিডিয়ো। তবে তেমনই একটি কাণ্ড ঘটাতে গিয়ে চরম বেকায়দায় পড়ল এক চোর।

না, এ ক্ষেত্রে জুতোর দোকান নয়। মোবাইল ফোনের দোকানের চুরির ঘটনা। ফোন ঘাঁটতে ঘাঁটতে দেড় লক্ষ টাকার একটি ফোন তুলে নিয়েছিল চোর। গ্রাহক সেজেই দোকানে ঢুকেছিল সে। দোকানের সবচেয়ে দামি ফোনটি দেখাতে বলে। দোকানের মালিক দেড়লাখি ফোন তার হাতে দেয়। সেটি হাতে নিয়েই পালানোর চেষ্টা করে চোর। কিন্তু দোকানের দরজা খুলতে গিয়েই বিপাকে পড়ে সে। ধাক্কা খেয়ে ফিরে আসতে হয় তাকে। শুধু তাই-ই নয়, যখন সে বোঝে পালানোর আর উপায় নেই, তাই ফোনটা দোকানের মালিককে ফেরত দিয়ে দেয়। এমন একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি ইংল্যান্ডের ওয়েস্ট ইয়র্কশায়ারের। সেখানে একটি ফোনের দোকানে এই চুরির ঘটনা ঘটেছে বলে স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। স্থানীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দোকানের মালিক বুঝতে পেরেছিলেন যে ব্যক্তি গ্রাহক সেজে এসেছে, সে আসলে চোর। তাই চোরটি দোকানে ঢোকার পরই দরজা আটকে দেন। স্বয়ংক্রিয় দরজা ছিল সেটি। ফলে চোর মোবাইল নিয়ে পালাতে গিয়ে দরজায় ধাক্কা খায়। উপায় না দেখে ফিরে এসে দোকানের মালিকের হাতে ফোনটি তুলে দেয়। তার পর দরজা খুলে দিতেই চোর চম্পট দেয়। মেট্রো-কে দোকান মালিক আফজল অ্যাডাম জানিয়েছেন, গ্রাহকের হাবভাব দেখে সন্দেহ হয়েছিল তাঁর। তাই দরজা আটকে দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Theft Yorkshire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE