Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আতঙ্কের সফর! হিমাচলে জাপানি মহিলাকে ধর্ষণের অভিযোগ

জাপানি মহিলার দাবি, কাজা থেকে তিনি মানালিতে এসেছিলেন গত ২৯মে। পরের দিন ধর্মশালায় যাওয়ার বাস ধরতে না পারায়, দীপক নামের এক ট্যাক্সি ড্রাইভার ত

সংবাদ সংস্থা
কুলু ০২ জুন ২০১৮ ১২:৩০
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

Popup Close

বিদেশিনীকে একা পেয়ে ধর্যণের অভিযোগ উঠল ট্যাক্সি চালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের কুলু জেলায়। অভিযুক্ত ট্যাক্সি চালককে গ্রেফতার করা হয়েছে ঠিকই। কিন্তু এর পরেও ধর্ষণের অভিযোগ কুলুর মতো জনপ্রিয় পর্যটনকেন্দ্রের নিরাপত্তা ব্যবস্থাকে দাঁড় করিয়ে দিয়েছে প্রশ্নের মুখে।

হিমাচল প্রদেশের পুলিশের কাছে জানানো অভিযোগে বছর তিরিশের নির্যাতিতা ওই জাপানি মহিলার দাবি, কাজা থেকে তিনি মানালিতে এসেছিলেন গত ২৯মে। পরের দিন ধর্মশালায় যাওয়ার বাস ধরতে না পারায়, দীপক নামের এক ট্যাক্সি ড্রাইভার তাঁকে কুলু পর্যন্ত ট্যাক্সিতে নিয়ে গিয়ে বাস ধরিযে দেবে বলে জানিয়েছিল।

কিন্তু এর পর যা হয়েছিল, তা না কি অনেকটা দুঃস্বপ্নের মতো। ওই জাপানি মহিলার দাবি, ট্যাক্সি করে নির্জন এলাকায় নিয়ে গিয়ে দীপক তাঁকে ধর্ষণ করে। পরে মানালিতে নিয়ে এসে, তাঁকে ফেলে চম্পট দেয়।

Advertisement

আরও পড়ুন: শান্তি শিকেয়! সিআরপিএফ-এর গাড়ির চাপায় মৃত্যু ঘিরে কাশ্মীরে ধুন্ধুমার

আরও পড়ুন: উচ্চবর্ণের হিন্দুদের সামনে পা তুলে বসায় খুন দলিত!

অভিযোগের ভিত্তিতে দীপক নামের ওই ট্যাক্সি চালককে গ্রেফতার করে, তার বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ। জাপানি মহিলার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। খবর দেওয়া হয়েছে জাপানি দূতাবাসেও। জানা গিয়েছে, হিমাচলের তিক্ত স্মৃতি নিয়ে নির্যাতিতা মহিলা এখন দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Himachal Pradesh Rape Case Atrocities Against Womenহিমাচল প্রদেশ
Something isn't right! Please refresh.

Advertisement