Advertisement
২৭ এপ্রিল ২০২৪
journalist

সাংবাদিককে গাছে বেঁধে চড়, ঘুষি, ভিডিয়োও করলেন অভিযুক্তেরা

পুলিশ জানিয়েছে, ২৫ জানুয়ারি এই ঘটনা ঘটেছে। ২৫ বছরের ওই সাংবাদিকের নাম প্রকাশ যাদব। তিনি একটি টিভি চ্যানেল এবং অনলাইন সংবাদমাধ্যমে কাজ করেন।

picture of beating Journalist in Madhya Pradesh

সাংবাদিককে গাছে বেঁধে মারধর মধ্যপ্রদেশে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৯:৫০
Share: Save:

এক সাংবাদিককে গাছে বেঁধে মারধর। চলল ঘুষিও। সেই ঘটনার ভিডিয়ো করে রাখলেন অভিযুক্তেরা। মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদের ঘটনা। অভিযুক্ত ছ’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ২৫ জানুয়ারি এই ঘটনা ঘটেছে। ২৫ বছরের ওই সাংবাদিকের নাম প্রকাশ যাদব। তিনি একটি টিভি চ্যানেল এবং অনলাইন সংবাদমাধ্যমে কাজ করেন। কয়েক সপ্তাহ আগে অভিযুক্তদের সঙ্গে বচসা হয়েছিল তাঁর। সেই সূত্রেই যুবককে গাছে বেঁধে চড় মারেন অভিযুক্তেরা। ঘুষিও চালান।

পুলিশের কাছে প্রকাশ অভিযোগ করে জানিয়েছেন, ২৫ জানুয়ারি মানাগাঁওতে কয়েকটি কাজের জন্য গিয়েছিলেন তিনি। কাজ সেরে কোটগাঁওয়ে নিজের গ্রামে ফিরছিলেন। পথে নারায়ণ যাদব নামে এক ব্যক্তি তাঁকে আটকান। এর পর ফের বচসা শুরু করেন। ১ জানুয়ারি একটি বিষয়ে তাঁদের বিবাদ হয়েছিল। সেই সূত্র ধরেই উল্টোপাল্টা কথা বলতে শুরু করেন নারায়ণ। এফআইআরে প্রকাশের দাবি, ‘‘আমি বাধা দিলে নারায়ণের ভাই নরেন্দ্র যাদব এবং ওমপ্রকাশ নামে এক জন এসে আমায় মারধর শুরু করেন।’’ অভিযোগের ভিত্তিতে ছ’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

journalist Madhya Pradesh beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE