Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
KCR

২০২৪-এ ক্ষমতায় এসে আয়কর হানা তুলে দেবেন কেসিআর, বললেন তেলঙ্গানার শ্রমমন্ত্রী

সম্প্রতিই শ্রমমন্ত্রীর বাড়ি ছাড়াও তাঁর ছেলে মহেন্দ্র রেড্ডি এবং জামাই মাররি রাজাশেখর রেড্ডির হায়দরাবাদের কলেজেও আয়কর দফতরের অভিযান চলেছে।

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (কেসিআর)। ফাইল চিত্র।

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (কেসিআর)। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ২২:১৮
Share: Save:

২০২৪ সালের কেন্দ্রে ক্ষমতায় আসতে চলেছেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও (কেসিআর)। তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতি (টিআরএস)-র নেতা ক্ষমতায় এলে আয়কর দেওয়া নিয়ে আর কারও ভয় থাকবে না। কোথাও আয়কর হানাও হবে না। রবিবার এমনই মন্তব্য করলেন তেলঙ্গানার শ্রমমন্ত্রী সিএইচ মাল্লা রে়ড্ডি। ঘটনাচক্রে, কয়েক দিন আগেই শ্রমমন্ত্রীর বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে আয়কর দফতর। টিআরএস-ও কেন্দ্রের বিরুদ্ধে পাল্টা ‘প্রতিহিংসার রাজনীতি’র অভিযোগ তুলেছে। তার পরেই আয়কর হানা নিয়ে মুখ খুললেন রাজ্যের শ্রমমন্ত্রী।

Advertisement

রবিবার সিদ্দিপেটে একটি জনসভায় গিয়ে রেড্ডি বলেন, ‘‘২০২৪ সালে কেন্দ্রে কেসিআর-ই সরকার গড়বেন। তার পর থেকেই দেশে আয়কর শিথিল করা হবে। কোথাও কোনও আয়কর হানা হবে না। যে যত খুশি রোজগার করতে পারবে। কেসিআর এমন নিয়ম তৈরি করবেন যেখানে মানুষ স্বেচ্ছায় কর দেবেন।’’

সম্প্রতিই শ্রমমন্ত্রীর বাড়ি ছাড়াও তাঁর ছেলে মহেন্দ্র রেড্ডি এবং জামাই মাররি রাজাশেখর রেড্ডির হায়দরাবাদের কলেজেও আয়কর দফতরের অভিযান চলেছে। অভিযোগ, তল্লাশি অভিযান চলাকালীন তাঁর ছেলেকে সিআরপিএফ জওয়ানরা মারধরও করেছেন বলে অভিযোগ শ্রমমন্ত্রীর। আয়কর আধিকারিকদের কাজে বাধা দেওয়ায় অভিযোগে মাল্লার বিরুদ্ধে গত ২৪ নভেম্বর থানায় অভিযোগও দায়ের হয়।

সেই ঘটনা নিয়ে শ্রমমন্ত্রী বলেন, ‘‘আমাদের শিক্ষা প্রতিষ্ঠানে এত ছেলেমেয়ে পড়াশোনা করে, আর আয়কর দফতর বলছে, আমাদের কাছে নাকি কালো টাকা রয়েছে! আমরা নাকি চুরি করেছি! কেসিআর যতক্ষণ আছেন, আমার ভয় পাওয়ার কোনও কারণ নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.