Advertisement
১০ মে ২০২৪
Kahtiya Dance

মুরগি, নাগিন ডান্সের পর এ বার খাটিয়া! নতুন এই নাচ পেটে খিল ধরাবে

ভিডিয়োটি ‘ক্লাসিপিপসঅফপাকিস্তান’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। ভিডিয়োর উপর লেখা হয়েছে, ‘‘বন্ধুরা, আমার বিয়েতে এমন নাচ কোরো যেন অতিথিরা চমকে ওঠে।”

Khatiya Dance attracts the netizens

খাটিয়া নাচে মজে নেটাগরিকরা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১২:২৫
Share: Save:

মুরগি বা নাগিন ডান্স তো অনেকেই দেখেছেন। বেশ জনপ্রিয়ও হয়েছিল এই দু’ধরনের নাচের কৌশল। তবে সে সব এখন অতীত। আর সেই জায়গায় এসেছে খাটিয়া নাচ। নতুন ধরনের এই নাচে মজেছেন নেটাগরিকরা। নাচের ধরন দেখে আপনিও হাসি চেপে রাখতে পারবেন না।

মুরগি বা নাগিন ডান্সের জ্বর যে ভাবে কাবু করেছিল, খাটিয়া নাচও সেই গতিতেই এগোচ্ছে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক দল যুবক লাল এবং সাদা রঙের কুর্তা-পাজামা পরে নৃত্য পরিবেশন করছেন। তাঁদের মধ্যেই এক যুবক খাটিয়ার উপরে বসে আছেন। গানের তালে তালে খাটিয়ার উপরে বসেই এক বার সামনে, এক বার পিছনের দিকে নিয়ে যাচ্ছেন। খাটিয়া নিয়ে নাচের এই নয়া কৌশল সমাজমাধ্যমে বেশ সাড়া ফেলে দিয়েছে। মুরগি এবং নাগিন ডান্সের সঙ্গে কেউ কেউ এই খাটিয়া নাচের তুলনা করেছেন। যে ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি ‘ক্লাসিপিপসঅফপাকিস্তান’ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। ভিডিয়োর উপর লেখা হয়েছে, ‘‘বন্ধুরা, আমার বিয়েতে এমন নাচ কোরো যেন অতিথিরা চমকে ওঠে।” ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটাগরিকরা নানা রকম মজার মজার মন্তব্য করেছেন। কেউ বলেছেন, “এই বিশ্বে পাগলের অভাব নেই।” এক জন আবার লিখেছেন, “আমার বিয়েতে এই নাচের আয়োজন করব। পাক্কা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kahtiya Dance Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE