Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Lok Sabha Election 2019

চলতি সপ্তাহেই দলে আসছেন শত্রুঘ্ন, জানালেন কংগ্রেস নেতা

২০০৯ সাল থেকে বিহারের পটনা সাহিব থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন শত্রুঘ্ন সিনহা।

শত্রুঘ্ন সিনহা।—ফাইল চিত্র।

শত্রুঘ্ন সিনহা।—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৯ ২০:৩৭
Share: Save:

চলতি সপ্তাহেই কংগ্রেসে যোগ দিতে পারেন শত্রুঘ্ন সিনহা। এমনটাই জানালেন এ বছর বিহারে কংগ্রেসের প্রচারের দায়িত্বে থাকা নেতা অখিলেশপ্রসাদ সিংহ। তিনি-ই শত্রুঘ্নর দলে যোগ দেওয়ার কথা জানিয়েছেন। আসন্ন নির্বাচনে পটনা সাহিব থেকে বিজেপির বিরুদ্ধে কংগ্রেস শত্রুঘ্নকে দাঁড় করানো হতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাত্কারে অখিলেশপ্রসাদ সিংহ বলেন, ‘‘২৮ অথবা ২৯ মার্চ আনুষ্ঠানিক ভাবে দিল্লিতে কংগ্রসে যোগ দেবেন শত্রুঘ্ন সিনহা।ওই দিন সকাল সাড়ে ১১টায় দিল্লিতে দলের সাংবাদিক বৈঠকেও যোগ দেবেন তিনি।” কংগ্রেস শীর্ষ নেতৃত্বের তরফে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। বিজেপির প্রার্থীতালিকা থেকে বাদ পড়লেও, এখনও দল ছেড়ে বেরিয়ে আসেননি শত্রুঘ্ন। তিনিও কোনও মন্তব্য করেননি।

২০০৯ সাল থেকে বিহারের পটনা সাহিব থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন শত্রুঘ্ন সিনহা। কিন্তু মোদী বিরোধিতার জন্য গত কয়েক বছরে বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তাঁর। আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীতালিকা থেকেও বাদ দেওয়া হয়েছে তাঁকে। তাঁর জায়গায় পটনা সাহিবে প্রার্থী করা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদকে।

আরও পড়ুন: বাংলার ১০ আসনে প্রার্থীতালিকা প্রকাশ বিজেপির, বনগাঁয় মতুয়া সঙ্ঘের শান্তনু ঠাকুর​

Advertisement

আরও পড়ুন: দায়িত্বে রত্না, ভোটের কাজ থেকে অপসারিত শোভন মুখ ঢেকেছেন ঔদাসীন্যে

প্রার্থীতালিকা থেকে বাদ পড়ার পর থেকেই শত্রুঘ্ন কংগ্রেসের সঙ্গে যোগাযোগ বেড়েছে শত্রুঘ্নের। সোমবার কংগ্রেস সভাপতি রাহুল গাঁধীর প্রশংসায় টুইটও করতে দেখা গিয়েছে তাঁকে। নির্বাচনী প্রচারে বেরিয়ে সম্প্রতি দরিদ্র মানুষকে নূন্যতম আয়ের প্রতিশ্রুতি দেন রাহুল। মঙ্গলবার তার জন্য রাহুলকে ‘মাস্টার অব সিচুয়েশন’ বলেও উল্লেখ করেন তিনি।

(কী বললেন প্রধানমন্ত্রী, কী বলছে সংসদ- দেশের রাজধানীর খবর, রাজনীতির খবর জানতে আমাদের দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.