Advertisement
২৩ জুন ২০২৪
Noida

চাকরি গিয়েছে, ‘প্রতিশোধ’ নিতে আবাসনের ১৫টি গাড়িতে অ্যাসিড ঢাললেন যুবক! ভিডিয়ো প্রকাশ্যে

আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, ২০১৬ সাল থেকে গাড়ি ধোয়ার কাজ করতেন রামরাজ। তাঁর বাড়ি উত্তরপ্রদেশের হরদোইয়ে। এক সপ্তাহ আগে আবাসনের কয়েক জন রামরাজকে কাজ থেকে ছাঁটাইয়ের প্রস্তাব দেন।

man poured acid on cars

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গাড়িতে অ্যাসিড ঢালার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৬:৫০
Share: Save:

কাজ থেকে তাড়িয়ে দেওয়ায় একটি আবাসনে ১৫ টি গাড়িতে অ্যাসিড ঢালার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার একটি আবাসনে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, নয়ডার সেক্টর ৭৫-এর একটি আবাসনে গাড়ি ধোয়া এবং পরিষ্কারের কাজ করতেন রামরাজ নামে ওই যুবক। কিন্তু তাঁর কাজে সন্তুষ্ট হচ্ছিলেন না আবাসনের বাসিন্দারা। শেষমেশ সকলে মিলে রামরাজকে কাজ থেকে ছাঁটাই করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। কাজ হারিয়ে প্রচণ্ড হতাশ হয়ে পড়েছিলেন রামরাজ। ‘প্রতিশোধ’ নিতে আবাসনের বাসিন্দাদের ১৫টি গাড়িতে অ্যাসিড ঢেলে দেন। তার পর ওই আবাসন ছেড়ে পালিয়ে যান। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, ২০১৬ সাল থেকে গাড়ি ধোয়ার কাজ করতেন রামরাজ। তাঁর বাড়ি উত্তরপ্রদেশের হরদোইয়ে। এক সপ্তাহ আগে আবাসনের কয়েক জন রামরাজকে কাজ থেকে ছাঁটাইয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাব মেনে রামরাজকে কাজ থেকে সরিয়ে দেওয়া হয়। রামরাজ শুধু গাড়ি ধোয়ার কাজ করতেন, এমনটা নয়। পাশাপাশি বেশ কয়েকটি ফ্ল্যাটেও পরিচারকের কাজ করতেন। ফলে আবাসনে সব সময়েই তাঁর অবাধ যাতায়াত ছিল। বুধবার সকাল সওয়া ৯টা নাগাদ আবাসনের নিরাপত্তারক্ষী দেখেন রামরাজ বেসমেন্টে গিয়ে একের পর এক গাড়িতে অ্যাসিড ঢালছেন। যাঁরা তাঁকে কাজ থেকে ছাঁটাই করেছিলেন, বেছে বেছে সেই গাড়িগুলিতেই অ্যাসিড ঢালছিলেন বলে অভিযোগ। নিরাপত্তারক্ষীকে দেখে পালিয়ে যান রামরাজ। যদিও পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noida acid Apartment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE