Advertisement
০৫ মে ২০২৪
Murder in Gurugram

মাথা, হাত কাটা মহিলার অর্ধদগ্ধ দেহাংশ উদ্ধার! স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

গুরুগ্রামের পুলিশ কমিশনার গুরু রামচন্দ্রন জানিয়েছেন, খুনের অভিযোগে জিতেন্দ্র নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করছে পুলিশ। জেরায় স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন তিনি।

image of dead body

পুলিশের প্রাথমিক অনুমান, অন্য কোনও জায়গায় খুন করে মহিলার দেহ ফেলে দেওয়া হয়েছিল মানেসরে। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১১:৫৯
Share: Save:

স্ত্রীকে খুন করে দেহ টুকরো করার অভিযোগ। মানেসর থেকে গ্রেফতার হলেন ৩৪ বছরের যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২১ এপ্রিল মানেসর থেকে এক মহিলার দেহাংশ উদ্ধার হয়েছে। তাঁর মাথা এবং হাত শরীর থেকে কেটে নেওয়া হয়েছিল। পুলিশের প্রাথমিক অনুমান, অন্য কোনও জায়গায় খুন করে মহিলার দেহ ফেলে দেওয়া হয়েছিল মানেসরে। ঘটনার তদন্তে নেমে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গুরুগ্রামের পুলিশ কমিশনার গুরু রামচন্দ্রন জানিয়েছেন, খুনের অভিযোগে জিতেন্দ্র নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করছে পুলিশ। জেরায় স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে গান্ধীনগরের বাসিন্দা জিতেন্দ্র। মানেসর এলাকায় বাড়ি ভাড়া করে থাকতেন তিনি।

মানেসরের কাকডোলা গ্রামে আট একর জমি লিজ নিয়ে খামার তৈরি করেছিলেন উমেদ সিংহ নামে এক ব্যক্তি। সেই খামারে দু’টি ঘরও তৈরি করেছিলেন। দু’টির মধ্যে একটি ঘরে মিলেছিল মহিলার দেহ। সেই উমেদের অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। উমেদ জানিয়েছেন, তাঁর এক প্রতিবেশী ফোন করে জানান, তাঁর খামারবাড়ির একটি ঘর থেকে ধোঁয়া বার হচ্ছে। তিনি ওই ঘরে গিয়ে দেখেন অর্ধদগ্ধ দেহাংশ পড়ে রয়েছে। তার পরেই পুলিশকে খবর দেন।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ওই দেহাংশ এক মহিলার। গত রবিবার ওই মহিলার মাথা উদ্ধার করে পুলিশ। গত বুধবার খেরকি দৌলা এলাকা থেকে তাঁর কাটা হাতও উদ্ধার হয়। এর পরেই উমেদের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে পুলিশ। কেন খুন করা হয়েছে মহিলাকে, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Wife Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE