Advertisement
৩০ এপ্রিল ২০২৪
sand mafia

তল্লাশি অভিযানে যাওয়া মহিলা ইনস্পেক্টরকে বেধড়ক মার, হিঁচড়ে নিয়ে গেল বালি মাফিয়ারা

পটনার সিনিয়র পুলিশ সুপার রাজীব মিশ্র জানিয়েছেন, সোমবার দুপুর আড়াইটে নাগাদ এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ৫০টি ট্রাক বাজেয়াপ্ত করা হয়েছে।

sand mafias attacked on mining inspectors

খনন দফতরের আধিকারিকদের মারধরের পর ঘটনাস্থলে পুলিশবাহিনী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:৫০
Share: Save:

তল্লাশি অভিযানে গিয়ে বালি মাফিয়াদের হামলার শিকার হলেন জেলা খনন দফতরের আধিকারিক, জেলা পরিবহণ দফতরের আধিকারিক, অতিরিক্ত মহকুমা শাসক এবং এক পুলিশ আধিকারিক। পুলিশের সামনেই তদন্তকারী আধিকারিকদের ইট, লাঠি, পাথর দিয়ে মারা হল। ৩০-৪০ জনের একটি দল ওই তদন্তকারী আধিকারিক, পুলিশের উপর হামলা চালায় বলে অভিযোগ। হামলার মুখে পড়ে পিছু হটে পুলিশ। বেধড়ক মারধর করা হয় তদন্তকারী আধিকারিকদের। এই ঘটনায় বেশ কয়েক জন কনস্টেবলও আহত হয়েছেন। আহত সকলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনাটি সোমবারের। অনেক দিন ধরেই অবৈধ বালিপাচার এবং ওভারলোডিংয়ের অভিযোগ পাচ্ছিলেন জেলার খনন দফতরের আধিকারিকেরা। সেই অভিযোগ পেয়ে সোমবার বিহারের বিহতা ব্লকে তল্লাশি অভিযানে গিয়েছিলেন জেলার বেশ কয়েক জন আধিকারিক। বিহতা থানার পুলিশও গিয়েছিল সেখানে। পুলিশ এবং সরকারি আধিকারিকদের দেখামাত্রই তাঁদের ঘিরে ধরে জনা চল্লিশের একটি দল।

অভিযোগ, তার পরই মারধর করা হয় তদন্তকারী আধিকারিকদের। এক মহিলা ইনস্পেক্টরকে হাতের সামনে পেয়ে মারধর করে মাটিতে ফেলে দেওয়া হয়। তার পর একের পর এক লাথি, ঘুষি চলতে থাকে। এমনকি ইনস্পেক্টরকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। পুলিশ জানিয়েছে, যে মহিলা ইনস্পেক্টরকে মারধর করা হয়েছে, তাঁর নাম অনন্যা কুমারী। তিনি জেলার খনন দফতরের আধিকারিক। এ ছাড়াও মারা হয়েছে আর খনন আধিকারিক কুমার গৌরব এবং ইনস্পেক্টর সৈয়দ ফারহিনকে।

পটনার সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) রাজীব মিশ্র জানিয়েছেন, সোমবার দুপুর আড়াইটে নাগাদ এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ৫০টি ট্রাক বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sand mafia Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE