Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পঠানকোট নিয়ে ভারতের দাবি মিথ্যে, দাবি পাক সংবাদপত্রের

একটি পাক সংবাদপত্রের দাবি, পঠানকোট নিয়ে ভারত কোনওরকম তথ্যপ্রমাণ ছাড়াই মিথ্যে কথার জাল বুনেছে পাকিস্তানের বিরুদ্ধে। তাদের আরও দাবি, পঠানকোট

সংবাদ সংস্থা
০৫ এপ্রিল ২০১৬ ১২:০০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

পঠানকোট নিয়ে ফের আর এক বার তরজায় সরগরম ভারত-পাকিস্তান, দুই প্রতিবেশী দেশ।

একটি পাক সংবাদপত্রের দাবি, পঠানকোট নিয়ে ভারত কোনওরকম তথ্যপ্রমাণ ছাড়াই মিথ্যে কথার জাল বুনেছে পাকিস্তানের বিরুদ্ধে। তাদের আরও দাবি, পঠানকোট নিয়ে তদন্ত করতে পাকিস্তানের জয়েন্ট ইনভেসটিগেশন টিমের (জেআইটি) যে আধিকারিকরা ভারতে এসেছিলেন, তাঁদের রিপোর্টেই নাকি এ কথা সাফ লেখা আছে। পঠানকোটের সেনা ছাউনিতে সন্ত্রাসবাদী হামলার পাক যোগ নিয়ে ভারতের সব তথ্যই নাকি ভুয়ো। দাবি এমনটাও।

গত মাসের ২৭ তারিখ পাকিস্তানের ওই পাঁচ সদস্যের তদন্তকারী দল ভারতে আসে। এ নিয়ে বিরোধীদের প্রবল সমালোচনার মুখেও পড়ে সরকার পক্ষ। বিরোধীদের অভিযোগ ছিল, যারা পঠানকোটে হামলা চালিয়েছে, তাদের জন্য লাল কার্পেট সাজিয়ে দিচ্ছে কেন্দ্র।

Advertisement

আরও পড়ুন-করের স্বর্গে ঘাঁটি ৫০০ ভারতীয়ের, বলছে নথি

যদিও পাক সংবাদপত্রটির দাবি, জেআইটি রিপোর্ট বলছে, ভারত সরকারের কাছ থেকে তাঁরা কোনও সাহায্যই পাননি, বর‌ং উল্টে তথ্যপ্রমাণ লুকিয়ে রাখার প্রাণপন চেষ্টা করে গেছে নয়াদিল্লি। হামলাকারী যে পাকিস্তান থেকে ভারতে ঢুকেছিল এ তথ্যও নাকি ভারতের মিথ্যাচার। এমনকী, পাওয়া যায়নি জইস-ই-মহম্মদ-এর যোগও।

অন্য দিকে, নয়াদিল্লি থেকে এখনও পর্যন্ত সরকারি স্তরে এ খবর সম্পর্কে কোনও প্রতিক্রিয়া না দেখানো হলেও সূত্রের খবর, ভারত এটাকে পাকিস্তানের চরম দ্বিচারিতার নিদর্শন বলেই মনে করছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement