Advertisement
১১ মে ২০২৪
Crime

অপহৃত কিশোরের জন্য ৫০ লক্ষ মুক্তিপণ দাবি, তার পরেও কেন নৃশংস খুন? উত্তর খুঁজছে পুলিশ

মুক্তিপণের টাকা দাবি সত্ত্বেও তা দেওয়ার আগেই কেন ওই কিশোরকে নৃশংস ভাবে খুন করা হল? এই হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ।

A Photograph representing a man being arrested

বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২২:২৮
Share: Save:

ওড়িশার এক ব্যবসায়ীর কিশোরপুত্রকে অপহরণের পর ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল দুষ্কৃতীরা। তবে অপহরণের এক দিন পরেই কিশোরের গলার নলি কেটে তাকে খুন করল তারা। এমনকি, প্রমাণ লোপাটে তার দেহে আগুন ধরিয়ে দেওয়া হয়। এমনই অভিযোগে ওই ব্যবসায়ীর পরিচিত দু’জন বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মুক্তিপণের টাকা দাবি সত্ত্বেও তা দেওয়ার আগেই কেন ওই কিশোরকে নৃশংস ভাবে খুন করা হল? এই হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেল সাড়ে ৩টে থেকে ঝাড়সুগুগদা জেলার বাসিন্দা ওই ব্যবসায়ীর কিশোরপুত্রের খোঁজ মিলছিল না।

জেলার পুলিশ সুপার স্মিথ পারমার বুধবার জানিয়েছেন, এই অপহরণ এবং খুনের ঘটনায় জড়িত সন্দেহে অমিত শর্মা এবং দীনেশ আগরওয়াল নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, ‘‘সোমবার বিকেলে কিশোরপুত্র নিখোঁজ হওয়ার পর থানায় অভিযোগ করেছিলেন তাঁর বাবা তথা পেশায় ব্যবসায়ী। সে রাতেই সাড়ে ৮টা নাগাদ ওই ব্যবসায়ীর কাছে ৫০ লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে ফোন এসেছিল। তবে মঙ্গলবার বরগঢ় জেলা থেকে ওই কিশোরের দগ্ধ দেহ উদ্ধার করা হয়েছে।’’

পুলিশ সুপার বলেন, ‘‘এই খুনের নেপথ্যে কী কারণ থাকতে পারে, তা তদন্ত করে দেখছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police investigation Murder Kidnap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE