Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Andhra Pradesh

ট্রেনের সামনে ঝাঁপ দেওয়ার চেষ্টা, জীবনের ঝুঁকি নিয়ে বাঁচালেন আরপিএফ কনস্টেবল

দ্রুতগতিতে ট্রেন ছুটে আসতে দেখেও লোকটি লাইন থেকে না সরায়, সন্দেহ হয় কনস্টেবলের। রেললাইনে নেমে দ্রুত ওই ব্যক্তিকে সরিয়ে আনেন কনস্টেবল।

man tried to commit suicide

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৮:২৮
Share: Save:

লুঙ্গি এবং জামা পরে প্ল্যাটফর্মের উপর অনেক ক্ষণ ধরেই পায়চারি করছিলেন এক ব্যক্তি। স্টেশনে খুব একটা লোকজনও ছিল না। ওই ব্যক্তি হাঁটছিলেন আর এ দিক ও দিক তাকিয়ে কাকে যেন খুঁজছিলেন। শুক্রবার রাত তখন দেড়টা।

সেই সময় ওই স্টেশন দিয়ে ইস্টকোস্ট এক্সপ্রেস যাওয়ার কথা ছিল। রাতে এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখে তাঁর উপর নজর রাখছিলেন পাহারায় থাকা আরপিএফ কনস্টেবল ডি এস গিরি। দূর থেকে তখন ইস্টকোস্ট এক্সপ্রেসের হর্নের আওয়াজ শোনা যাচ্ছিল। সেই আওয়াজ পেতেই লুঙ্গি পরা লোকটা গুটি পায়ে রেললাইনের দিকে এগিয়ে গেলেন।

তখনও কনস্টেবল ভাবতে পারেননি লোকটি আত্মহত্যার করার জন্য রেললাইনে নেমেছেন। ট্রেনটি তত ক্ষণে অনেকটা কাছে চলে এসেছিল। দ্রুতগতিতে ট্রেন ছুটে আসতে দেখেও লোকটি লাইন থেকে না সরায়, এ বার সন্দেহ হয় কনস্টেবলের। আর বিন্দুমাত্র অপেক্ষা না করে তিনি প্ল্যাটফর্ম থেকে লাইনে ঝাঁপ দিয়ে লোকটিতে এক হ্যাঁচকায় টেনে লাইন থেকে সরিয়ে নেন। কয়েক সেকেন্ড এ দিক ও দিক হলেই দু’জনেরই বেঘোরে প্রাণ যেত। কিন্তু সে সব কিছু না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে ওই ব্যক্তিকে বাঁচালেন কনস্টেবল। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE