×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

স্বামী ওমকে চড়-থাপ্পড়, খুলে দেওয়া হল পরচুলা, দেখুন ভিডিও

সংবাদ সংস্থা
২২ মে ২০১৭ ১৩:৪৪
ছবি: ইউটিউবের সৌজন্যে।

ছবি: ইউটিউবের সৌজন্যে।

স্বামী ওম আছেন অথচ বিতর্ক নেই! অসম্ভব! আরও এক বার খবরের শিরোনামে স্বঘোষিত এই গডম্যান। এক ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে সংগঠকদেরই হাতে উত্তমমধ্যম খেলেন স্বামী ওম।

জানা গিয়েছে, নাথুরাম গডসের জন্মজয়ন্তীতে দিল্লির বিকাশনগর এলাকায় একটি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ওম। তাঁর সঙ্গে অন্য অতিথিরাও উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। কিছু ক্ষণ পরেই তাঁকে মঞ্চে আসার জন্য অনুরোধ করা হয়। এত দূর পর্যন্ত সব ঠিকঠাক ছিল। মঞ্চের দিকে এগিয়ে যেতেই বাধল গোলযোগ। উত্তপ্ত হয়ে ওঠে উপস্থিত জনতা। দাবি ওঠে, নাথুরামের মতো ব্যক্তিত্বের জন্মবার্ষিকী অনুষ্ঠানে স্বামী ওমের মতো মানুষকে থাকতে দেওয়া যাবে না। এরই মধ্যে মঞ্চের ঘোষক মাইক্রোফোন ছেড়ে হঠাৎ চড়াও হন স্বামী ওমের উপর। চলে কিল-চড়-ঘুষি। এই সময়ই হঠাৎ খুলে যায় স্বঘোষিত গডম্যানের পরচুলা।

আরও পড়ুন: জেনেরিক নাম নিয়ে সুর বদলানোয় ধন্দ

Advertisement

নকল চুল খুলে, জনতার হাতে মার খেয়ে তখন স্বামী ওমের ছেড়ে দে মা, কেঁদে বাঁচি অবস্থা। কয়েক জনের সাহায্যে শেষ পর্যন্ত ক্ষিপ্ত জনতার কবল থেকে রেহাই পান তিনি। বাধ্য হয়েই পরচুলা হাতে অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান তিনি।

ভিডিওটি মোবাইলে তুলে কোনও এক জন ইন্টারনেটে আপলোড করে দেন। বিগ বস ১০-এর প্রতিযোগী স্বামী ওমের মার খাওয়ার সেই ভিডিওটি এখন নেট দুনিয়ায় ভাইরাল। ইউটিউবে আপলোড হয়েছে গত ২০ মে। এরই মধ্যে তা দেখে ফেলেছেন প্রায় ১ লক্ষ ৭০ হাজার ভিউয়ার। কিছু দিন আগে টপলেস শিষ্যার পাশে বসে স্বামী ওম যোগ এবং অন্তর্বাসের উপকারিতা বুঝিয়েছিলেন। সেই ভিডিওটি গোটা দেশে বিতর্কের ঝড় তুলেছিল। এর আগে মহিলাদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেও সমালোচনার সম্মুখীন হয়েছিলেন তিনি। সাধারণ মানুষের মধ্যে ছড়িয়েছিল ক্ষোভ। বিকাশনগরের ঘটনা তারই প্রতিফলন বলে মনে করছেন অনুষ্ঠানটির সংগঠক অজয় ত্যাগী। এরই সঙ্গে তাঁর দাবি, ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেনই না স্বঘোষিত গডম্যান।

দেখুন সেই ভিডিও

Advertisement