Advertisement
০৮ মে ২০২৪
Viral

ছোট্ট খাবারের প্লেটে মজে নেটাগরিকেরা, মনে পড়ছে ছোটবেলার জন্মদিনের পার্টির কথা

নয়ের দশকে বেড়ে ওঠা বহু মধ্যবিত্তের ঘরেই জন্মদিনের পার্টিতে খুদেদের হাতে উঠে আসত এমন খাবারের প্লেট।

নেটমাধ্যমে এ ছবিই ভাইরাল হয়েছে।

নেটমাধ্যমে এ ছবিই ভাইরাল হয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ মে ২০২১ ২১:১৫
Share: Save:

কাগজের প্লেটে সাজানো কিছু চিপ্‌স। সঙ্গে আস্ত সিঙারা। পাশে চকোলেট কেকের স্লাইস। আর ছোট সাইজের নেসলে ‘মাঞ্চ’। মনে পড়ে যাচ্ছে ছোটবেলার জন্মদিনের কথা?

নয়ের দশকে বেড়ে ওঠা বহু মধ্যবিত্তের ঘরেই জন্মদিনের পার্টিতে খুদেদের হাতে উঠে আসত এমন খাবারের প্লেট। বৃহস্পতিবার টুইটারে এ ছবি পোস্ট করে ফের একবার অনেকের ছোটবেলার স্মৃতি উস্কে দিয়েছেন আশিস নামে এক নেটাগরিক।

খাবার সাজানো ওই প্লেটের ছবিই এই মুহূর্তে নেটমাধ্যমে ভাইরাল। বৃহস্পতিবারের পর থেকে ওই ছবিতে ১৫ হাজারেরও বেশি নেটাগরিকের মনে ধরেছে। তা রি-টুইই করেছেন ১ হাজার ৪০০ জন। অনেকে আবার নিজেদের ছোটবেলায় জন্মদিনের পার্টির কথা তুলে এনেছেন। লিখেছেন, ‘নোনতা-মিষ্টি নিমকি আর পার্লে-জি বিস্কুটের কথা ভুলে যেও না। বা গুড ডে বিস্কুট’। স্মৃতিমেদুর এক নেটাগরিকের কথায়, ‘জন্মদিনের খাঁটি দেশি পার্টি’। আর এক জনের তো ছোটবেলায় মা-বাবার কাছে নিজের বায়নাক্কার কথাও মনে পড়ে গিয়েছে। টুইটারে তাঁর মন্তব্য, ‘আমি তো মা-বাবাকে বলেই দিয়েছিলাম, সিঙারা আর চিপ্‌স আলাদা প্লেটে দিতে হবে। কারণ, কেকের ক্রিম লেগে গেলে চিপ্‌স নরম হয়ে যেত। তখন অখাদ্য লাগত’।

যাঁর যে কথাই মনে পড়ে যাক না কেন, আশিসের এই ছবিতে তাঁর ক্যাপশনের মতোই অনেকেই ‘ফ্ল্যাশব্যাকে’ চলে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter Viral Social Media Viral Photo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE