Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সিগনেচার ব্রিজে বাইক স্টান্টের সময় সেলফি! মৃত দুই যুবক

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৩ নভেম্বর ২০১৮ ১২:০৪
সিগনেচার ব্রিজ। সেলফিতে বুঁদ দুই যুবক। এএফপি-র ফাইল চিত্র।

সিগনেচার ব্রিজ। সেলফিতে বুঁদ দুই যুবক। এএফপি-র ফাইল চিত্র।

সেলফি ব্রিজ নয়, যেন ‘মরণ ফাঁদ’! দিল্লিবাসী এবং দিল্লির সরকার সিগনেচার ব্রিজ নিয়ে যতই গর্ব করুক না কেন এই ব্রিজ-ই যে ধীরে ধীরে ‘মরণফাঁদ’ হয়ে উঠছে শুক্রবার সকালের একটি ঘটনাই তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

চলন্ত বাইক নিয়ে স্টান্ট করার সময় সেলফি তুলতে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়। এ দিন সকাল পৌনে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, স্টান্ট করার সময় বাইকের প্রচন্ড গতি ছিল। সেই অবস্থায় সেলফি তুলতে গিয়ে বাইকআরোহীর পা স্ট্রিটলাইটের বেরিয়ে থাকা তারে জড়িয়ে যায়। বাইকটি বেসামাল হয়ে সজোরে ডিভাইডারে ধাক্কা মারে। বাইকআরোহী দুই যুবক কয়েক ফুট উঁচুতে উঠে আছড়ে পড়ে মাটিতে। বাইকটি ব্রিজের রেলিং থেকে ঝুলতে থাকে।

দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দুই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। যদিও মৃতদের এখনও পরিচয় জানা যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। গত ৪ নভেম্বর জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছিল এই ব্রিজ। ব্রিজটি খোলার পর এই প্রথম দুর্ঘটনায় মৃত্যু হল।

Advertisement

আরও পড়ুন: ‘আমি মারা গেলে এদের উপরে রাগ কোরো না’, বাবা-মাকে লেখা জনের শেষ চিঠি

আরও পড়ুন: পড়শিদের প্রেমিকের মাংসের বিরিয়ানি খাওয়াল মহিলা

প্রায় আট বছর ধরে তৈরি হয় ব্রিজটি।সেলফি তোলার জন্যই ব্রিজের উপর কয়েকটি জায়গা স্থির করে দেওয়া হয়। কিন্তুব্রিজটি চালু হওয়ার দিনই যে দৃশ্য ধরা পড়েছিল,তাতেই আঁতকে উঠেছিলেন অনেকে। সে দিনই দেখা গিয়েছিল বেশ কয়েক জন ব্রিজের হ্যাঙিং কেবলের উপর দাঁড়িয়ে সেলফি তুলছেন। সে দৃশ্য ভাইরালও হয়।শুধু তাই নয়, কয়েক দিন আগেই ব্রিজের উপরে কয়েক জন সমকামীর নগ্ন অবস্থায় নাচার দৃশ্য ভাইরাল হয়। এমন ভুরি ভুরি উদাহরণ তো আছেই। ব্রিজের উপর যত্রতত্র গাড়ি পার্ক করে সেলফি তোলার নেশায় বুঁদ হয়ে থাকতে দেখা যায় মানুষজনকে। ‘অনিয়মের’একটা শাসন চলে যেন সেখানে!

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)



Tags:
Selfie Accident Signature Bridge Delhiসিগনেচার ব্রিজদিল্লি

আরও পড়ুন

Advertisement