Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anurag Thakur

৪০০ টাকায় কিনে বিক্রি ১৫০০-য়, কং-শাসিত দুই রাজ্যে টিকা দুর্নীতির অভিযোগ অনুরাগের

কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, পঞ্জাব এবং রাজস্থানে টিকার কালোবাজারি চলছে। কম দামে টিকা কিনে জনগণকে অনেক বেশি দামে তা বিক্রি করা হচ্ছে।

ছবি- পিটিআই

ছবি- পিটিআই

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ২১:৩১
Share: Save:

কংগ্রেস-শাসিত দুই রাজ্যের বিরুদ্ধে টিকা-দুর্নীতির অভিযোগ তুললেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তাঁর অভিযোগ, পঞ্জাব এবং রাজস্থানে টিকার কালোবাজারি চলছে। কেন্দ্রের থেকে কম দামে টিকা কিনে জনগণকে অনেক বেশি দামে তা বিক্রি করা হচ্ছে।

বৃহস্পতিবার একটি টুইট করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী অনুরাগ। তাতে তিনি লেখেন, ‘প্রস্তুতকারক সংস্থার থেকে টিকা কিনে ৪০০ টাকায় রাজ্যকে বেচছে কেন্দ্র। অন্য দিকে পঞ্জাব সরকার ওই টিকা বেসরকারি হাসপাতালকে বেচছে ১,০৬০ টাকায়। আর সাধারণ মানুষকে বেসরকারি হাসপাতাল থেকে ১,৫৬০ টাকায় টিকা কিনতে হচ্ছে’।

কংগ্রেসের বিরুদ্ধে তোপ দেগে অনুরাগ টুইটে লেখেন, ‘টিকা যেখানে বিনামূল্যে দেওয়া উচিত, সেখানে জনগণের থেকে নেওয়া হচ্ছে ৩,১২০ টাকা। ওয়ান টু কা ফোর কংগ্রেসের বরাবরের নীতি’। রাজস্থান সরকারের ‌বিরুদ্ধে প্রায় সাড়ে ১১ লক্ষ টিকা নষ্টের অভিযোগ তুলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anurag Thakur Vaccine Price
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE